Advertisement
১৭ মে ২০২৪
Alia Bhatt on Hollywood set

বলিউড না হলিউড, কোথায় কাজ করে বেশি খুশি? জানালেন আলিয়া

আলিয়ার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’ ওটিটিতে আসছে শীঘ্রই। তার আগেই ২৮ জুলাই মুক্তি পাচ্ছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। বলিউড না হলিউড, কোথায় কাজ করে বেশি ভাল লাগল তাঁর?

Alia Bhatt responded on difference between working on Bollywood and a Hollywood set

আলিয়া ভট্ট। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ২১:২৩
Share: Save:

জীবনের সফলতম সময় উপভোগ করছেন আলিয়া ভট্ট। মা হওয়ার পর বছরখানেকের বিরতি নিলেও আগেই বহু কাজ করে রেখেছেন তিনি। পর পর মুক্তি পাচ্ছে তাঁর ছবি। বলিউডে যখন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’, হলিউডে তখন ‘হার্ট অফ স্টোন’। এক কথায় বিশ্ব জুড়ে আলিয়ার প্রতিভা প্রদর্শন। আসন্ন দুই ছবির প্রচারেই দেখা যাচ্ছে আলিয়াকে। কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র জন্য গিয়েছেন মুম্বইয়ের বিভিন্ন অনুষ্ঠানে। আবার এক ফাঁকে উড়ে গিয়েছিলেন ব্রাজিলে, ‘হার্ট অফ স্টোন’-এর প্রচারে।

গ্যাল গ্যাদোত এবং জেমি ডোরনানের মতো আন্তর্জাতিক তারকার সঙ্গে অ্যাকশনদৃশ্যে অভিনয় করেছেন আলিয়া। গর্ভে তখন ছিল সন্তান। কঠোর পরিশ্রমে নিজেকে প্রমাণ করেছেন হলিউডেও। আলিয়ার ঝুলিতে তাই অভিজ্ঞতা কম নয়। বলিউড না হলিউড, কোথায় কাজ করে বেশি ভাল লাগল তাঁর? তুলনা টানলে এক সাক্ষাৎকারে জবাব দিলেন আলিয়া। বললেন, “সিনেমার সেট সারা পৃথিবীতে একই রকম। মানুষজন, উন্মাদনা, উৎসাহ এবং কাজের ধরন একই। দৃষ্টিভঙ্গিও এক। শুধু ভাষা আলাদা। গল্প বলার ধরনও আলাদা।”

আলিয়ার দাবি, ছবি যেখানেই তৈরি হোক, উদ্দেশ্য একটিই। তা হল দর্শকের আবেগকে ছুঁয়ে যাওয়া। হলিউডে কাজ করতে গিয়েও উষ্ণতা, আতিথেয়তা পেয়েছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করার অভিজ্ঞতা আগেও ভাগ করে নিয়েছিলেন আলিয়া। তখনও জানিয়েছিলেন সহ-অভিনেতাদের সহযোগিতার কথা।

তাই হলিউড হোক বা বলিউড, নতুন কাজ নিয়ে একই রকম ইতিবাচক অভিনেত্রী। কোনও অপ্রাপ্তি নয়, তাঁর ঝুলিতে শুধুই ভাল লাগা। আলিয়ার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’ ওটিটিতে আসছে শীঘ্রই। তার আগেই ২৮ জুলাই মুক্তি পাচ্ছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। এ ছবিতে প্রীতমের পরিচালনায় অরিজিৎ সিংহের গান ইতিমধ্যেই সাড়া ফেলেছে। আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর সিংহকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE