Advertisement
০৫ মে ২০২৪
Anil Kapoor

মেয়ে সোনম, স্ত্রী সুনীতা-সহ সকলের ছবি মুছে দিলেন অনিল, কপূর পরিবারে অশান্তির আঁচ!

আচমকা অনিলের সমাজমাধ্যমের পাতা থেকে উধাও মেয়ে সোনম কপূর, রিয়া কপূর, স্ত্রী ও জামাইদের ছবি। তা হলে কি অনিল কপূরের সুখের সংসারে অশান্তির আঁচ?

(বাঁ দিকে) সোনম কপূর। (ডান দিকে) অনিল কপূর।

(বাঁ দিকে) সোনম কপূর। (ডান দিকে) অনিল কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৮:১০
Share: Save:

হিন্দি ছবির জগতে সাফল্যের সঙ্গে চার দশক পার করেছেন অনিল কপূর। দুই মেয়ে, এক ছেলে ও স্ত্রী সুনীতাকে নিয়ে তাঁর সংসার। এত লম্বা একটা ইনিংস তাঁর বলিউডে। তবু কখনও কোনও বিতর্কে জড়াননি অভিনেতা। নিজের ব্যক্তিগত জীবন ও কর্মজীবনের একটা ভারসাম্য বজায় রেখেছেন। তাই অনিল ও সুনীতা এত বছর পর বলিউডের অন্যতম সফল দম্পতি। কিন্তু আচমকা অনিলের সমাজমাধ্যমের পাতা থেকে উধাও মেয়ে সোনম কপূর, রিয়া কপূর, স্ত্রী ও জামাইদের ছবি। তা হলে কি অনিল কপূরের সুখের সংসারে অশান্তির আঁচ?

অনিল কপূরের ইনস্টাগ্রামের পাতায় প্রায় ৬০ লক্ষ অনুসরণকারী রয়েছেন। অভিনেতা তাঁর সমাজমাধ্যমের পাতায় তাঁর কাজ সংক্রান্ত পোস্ট করেন। এ ছাড়াও থাকে তাঁর পারিবারিক সংক্রান্ত পোস্ট। বাবার সমাজমাধ্যম থেকে রাতারাতি উধাও হয়ে যাওয়ায় প্রতিক্রিয়া দিলেন সোনম। আসলে এমন ঘটনায় খানিক উদ্বেগে তারকা-কন্যা। যদিও একাংশের দাবি হয়তো ‘হ্যাকড্’ হয়েছে অভিনেতার অ্যাকাউন্ট, কেউ কেউ আবার সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করার কথাও বলেন। যদিও আদতে সত্যিটা কি, সেটা জানা যায়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE