Advertisement
০৭ মে ২০২৪
Ankita Lokhande

সুশান্তের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’ জিততে চাইছেন! সেই অভিযোগের জবাব দিলেন অঙ্কিতা লোখন্ডে

সুশান্তের কথা বলে বিগ বস্-এর এই মরসুম জিততে চাইছেন অঙ্কিতা। সেই কারণেই বার বার প্রাক্তনের নাম করেছেন তিনি। এমনই অভিযোগ উঠেছিল অঙ্কিতার বিরুদ্ধে। তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Ankita lokhande reacts to claims of using sushant singh rajput’s name for attention in Bigg Boss

সুশান্ত সিংহ রাজপুত এবং অঙ্কিতা লোখাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২১
Share: Save:

সম্পর্কে দাঁড়ি পড়েছিল আগেই। যাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন সেই মানুষটিও পৃথিবীকে চিরবিদায় জানিয়েছেন বছর কয়েক হল। কিন্তু সুশান্ত সিংহ রাজপুত এখনও জীবন্ত প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডের মনে। ‘বিগ বস্‌’-এর ঘরে স্বামী ভিকি জৈনের উপস্থিতিতেই বার বার সুশান্তের কথা শোনা গিয়েছে অঙ্কিতার মুখে। ‘বিগ বস্‌’-এর ঘরে সুশান্তের কথা বলতে বলতে তাঁকে কাঁদতেও দেখা গিয়েছে বেশ কয়েক বার। এ সব দেখে নিন্দকরা বলেছিলেন, সবটাই নাকি ‘বিগ বস্‌’ জেতার ফন্দি-ফিকির অঙ্কিতার। সুশান্তের কথা বলে ‘বিগ বস্’-এর এই মরসুম জিততে চাইছেন অঙ্কিতা। সেই কারণেই বার বার প্রাক্তন প্রেমিকের নাম করেছেন তিনি। এমনই অভিযোগ উঠেছিল অঙ্কিতার বিরুদ্ধে। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে এ বার সেই অভিযোগের জবাব দিলেন অঙ্কিতা। তিনি স্পষ্ট বলেন, ‘‘সুশান্তের নাম উচ্চারণ করার জন্য অন্য কারও অনুমতি আমি নেব না। আমি কেন সুশান্তের কথা বলেছি সেটা নিয়েও কাউকে কোনও কৈফিয়ত দেব না।’’

অঙ্কিতা আরও বলেন, ‘‘কেউ যদি আমার জীবনে সুন্দর কিছু করে থাকে, তা হলে আমি তাঁকে নিয়ে আলোচনা করতেই পারি। আমি আমার বাবাকে নিয়েও কথা বলেছি ‘বিগ বস্’-এর ঘরে। কারণ, আমার মনে হয়েছে বাবা আমার জীবনের এক অবিচ্ছেদ্য অংশ। হ্যাঁ, সুশান্তের কথা বলেছি অন্য এক জনের মনে জোর দিতে। সুশান্ত আমাদের মধ্যে আর নেই মানে ওঁর ভাল গুণ নিয়ে আলোচনা করব না, তা তো হতে পারে না।’’ ‘বিগ বস্‌’-এর ঘরে বসে তিনি এও দাবি করেছেন যে, সুশান্তের মৃত্যুর ‘আসল কারণ’ তিনি জানেন। ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই মৃত্যু নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। তিন বছর পরেও সেই মৃত্যুর জট কাটেনি। সুশান্তের মৃত্যুর নেপথ্যে থাকা ‘সত্য’ নাকি জানেন অঙ্কিতা। অঙ্কিতা জানিয়েছেন, খবর শুনে বিশ্বাস করতে পারেননি যে, সুশান্ত আর নেই। প্রাক্তন প্রেমিককে সাদা কাপড় জড়ানো অবস্থায় দেখতে পারবেন না বলে সুশান্তের শেষকৃত্যেও যাননি বলে দাবি করেছেন অঙ্কিতা।

‘বিগ বস্‌’র ঘরে আর এক প্রতিযোগী অঙ্কিতাকে প্রশ্ন করেছিলেন সুশান্ত নিয়ে। তার জবাবে অঙ্কিতা বলেছিলেন, ‘‘সুশান্ত ভীষণ ভাল মানুষ ছিল। আমার এখনও অদ্ভুত লাগে যখন আমি বলি, ‘ছিল’। তিন বছর পরে এখন তবু একটু ধাতস্থ হয়েছি। আগে তো এমন কথা বলতেই অস্বস্তি হত আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE