Advertisement
০১ মে ২০২৪
Yash Birthday

তড়িদাহত হয়ে মৃত্যু তিন অনুরাগীর, জন্মদিনে আরও এক মর্মান্তিক খবর পেলেন ‘কেজিএফ’ তারকা যশ

গত ৮ জানুয়ারি জন্মদিন ছিল দক্ষিণী তারকা যশের। প্রিয় তারকার জন্মদিন পালন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তিন অনুরাগীর। সেই ঘটনার রেশ কাটার আগেই এল আরও এক দুঃসংবাদ।

Yash.

দক্ষিণী অভিনেতা যশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৯:১২
Share: Save:

বিনোদন জগতের জনপ্রিয় মুখ তিনি। ‘কেজিএফ’-এর সাফল্যের পরে বলিউডেও নিজের পরিচয় তৈরি করেছেন যশ। গত ৮ জানুয়ারি জন্মদিন ছিল তাঁর। প্রিয় তারকার জন্মদিন পালন করা নিয়ে অনুরাগীদের উত্তেজনা ছিল তুঙ্গে। তবে জন্মদিনের আনন্দ মাটি হয়ে গেল দ্রুত। কর্নাটকের গদগে যশের জন্মদিনের ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় অভিনেতার তিন অনুরাগীর। সেই ঘটনার রেশ কাটার আগেই মিলল যশের আরও এক অনুরাগীর মৃত্যুর খবর। পথ দুর্ঘটনার শিকার সেই অনুরাগী।

সোমবার রাতে যশের সঙ্গে দেখা করার জন্য সুরানাগি গ্রামে যাচ্ছিলেন ২২ বছরের ওই অনুরাগী। মালগুন্ডের কাছে একটি পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা লাগে ওই অনুরাগীর বাইকের। বাইকের গতিবেগ অত্যন্ত বেশি থাকায় সেই সংঘর্ষে মারাত্মক আহত হন চালক। গুরুতর জখম অবস্থায় তাঁকে গদগের কাছে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সকালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এই নিয়ে যশের জন্মদিনে মৃত্যু হল তাঁর চার অনুরাগীর।

যশের জন্মদিন উপলক্ষে গদগ জেলার সুরানাগি গ্রামে একটি উঁচু জায়গায় তারকার ছবি সম্বলিত ব্যানার লাগাতে গিয়েছিলেন তিন তরুণ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, যে ব্যানারটি লাগাতে উঠেছিলেন তাঁরা, সেটি আদপে ছিল একটি ধাতব ফ্রেমের। ওই ধাতব ব্যানার বিদ্যুতের তারের সংস্পর্শে আসার ফলেই আচমকা দুর্ঘটনা ঘটে যায়৷ তিন অনুরাগীর মৃত্যুর খবর পেয়ে তাঁদের পরিবারের কাছে ছুটে গিয়েছিলেন যশ। তাঁর জন্মদিনে এমন ঘটনা ঘটার খবর পেয়ে রীতিমতো আতঙ্কিত তারকা। জন্মদিন উপলক্ষে এমন ঝুঁকিপূর্ণ কাজ করতে বারণ করে অনুরাগীদের কাছে আবেদন জানান ‘কেজিএফ’ তারকা। নিহত তিন তরুণের পরিবারকে যথাসম্ভব সাহায্য করারও প্রতিশ্রুতি দিয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash KGF KGF 2 Sanjay Dutt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE