Advertisement
১৭ মে ২০২৪
Virat-Anushka Marriage Anniversary

দ্বিতীয় বার সন্তানসম্ভবা অনুষ্কা, বিয়ের ষষ্ঠ জন্মদিনে জানালেন বিরাটের প্রেমে পড়ার কারণ

যখন অনুষ্কাকে বিয়ে করেন ভারতীয় ক্রিকেটতারকা তথা প্রাক্তন অধিনায়ক বিরাটের মহিলা অনুরাগীর সংখ্যা কম, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। তবু অনুষ্কার বিরাটের কোন গুণের প্রেমে পড়েন?

Anushka Sharma Reveals Why she fell in love with Virat Kohli

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৭:২৩
Share: Save:

বিয়ের ছয় বছর পার করলেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। দিন দিন মজবুত হয়েছে তাঁদের সম্পর্ক। দম্পতি হিসাবে তাঁদের জনপ্রিয়তার কাছে হার মানবেন অনেকেই। বিয়ের পর থেকেই অল্প অল্প করে সিনেমায় কাজ কমিয়েছেন অনুষ্কা। স্বামী, সন্তান পরিবার— এই নিয়ে রয়েছেন অনুষ্কা। ২০২১ সালে জন্ম হয় বিরাট-অনুষ্কার প্রথম সন্তান ভামিকার। ফের সন্তানসম্ভবা হয়েছেন অভিনেত্রী। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি কোহলি দম্পতি। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট-অনুষ্কার। সে থেকেই প্রেম শুরু। অনেকে বলেন, ‘লভ অ্যাট ফার্স্ট সাইট’। বেশ কয়েক বছরের প্রেম, তার পর ২০১৭ সালে ইটালিতে রূপকথার বিয়ে। যদিও বিরাট কোহলির আগে অনুষ্কার সঙ্গে সম্পর্কের জোর গুঞ্জন শোনা গিয়েছিল অভিনেতা রণবীর সিংহের। কিন্তু শেষমেশ বলিউডের অভিনেতাকে ভুলে বিরাটকে কেন মনে ধরল অনুষ্কার?

চলতি বছর ১১ ডিসেম্বর বিয়ের ৬ বছর পূর্ণ হল বিরাট-অনুষ্কার। প্রেমে-আহ্লাদে তাঁদের বন্ধুত্ব এখনও খাঁটি। যখন অনুষ্কাকে বিয়ে করেন ভারতীয় ক্রিকেটতারকা তথা প্রাক্তন অধিনায়ক বিরাটের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অন্য দিকে, প্রেম ভাঙে অনুষ্কারও। তবে বিরাটের রূপ, যশ, খ্যাতি বা প্রতিভার জন্য নয়, ক্রিকেট তারকার স্মৃতিশক্তি প্রবল বলেই নাকি তাঁর প্রেম পড়েন অনুষ্কা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুষ্কা জানান, বিরাটের স্মৃতিশক্তি মারাত্মক। উল্টো দিকে তিনি নাকি কিছুই মনে রাখতে পারেন না। তাই বিরাটের সঙ্গে প্রেম পর্ব শুরু হওয়ার আগে যখন তিনি বুঝলেন, বিরাটের স্মৃতিশক্তি কতটা প্রকট, সিদ্ধান্ত নেন, তাঁর সঙ্গেই জীবন কাটাবে‌ন। অভিনেত্রী আরও জানান, তিনি আর বিরাট চেয়েছিলেন সুখী হতে। ৩০-এর গণ্ডি পার করার আগেই বিরাটকে বিয়ে করার সিদ্ধান্ত সঠিক ছিল বলেও জানান অনুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE