Advertisement
০৩ মে ২০২৪
Nusrat faria

সমুদ্রসৈকতে উন্মুক্ত বক্ষবিভাজিকা, রমজান মাসে নুসরতের ‘সাহসী’ ছবি দেখে ধেয়ে এল কটাক্ষ

মাঝেমধ্যেই কটাক্ষের মুখোমুখি হতে হয় তাঁকে। কিন্তু বিতর্ক বা কটাক্ষকে বিশেষ পাত্তা দিতে নারাজ নুসরত ফারিয়া।

 Bangladeshi actress Nusrat Faria got badly trolled for her recent outfit for her upcoming song ‘Bujhina Toh Tai’

নুসরতের পোস্ট করা ছবিতে অভিনেত্রীকে সমুদ্রসৈকতে খালি পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পরনে রয়েছে নীল সুইম স্যুট। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৬:২৮
Share: Save:

সামনেই ইদ। চলছে পবিত্র রমজান মাস। আগামী মাসে ইদে মুক্তি পাবে নুসরত ফারিয়ার নতুন গানের মিউজ়িক ভিডিয়ো। ‘বুঝি না তো তাই’ শীর্ষক এই গানে ফারিয়াকে দেখার জন্য অনুরাগীদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। ইতিমধ্যেই গানের ঝলক সমাজমাধ্যমে দেখা গিয়েছে। সম্প্রতি, এই গানে নিজের একটি লুকের ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘বস ২’-এর অভিনেত্রী। আর তাতেই বেজায় চটেছেন অনুরাগীদের একাংশ। ছবি ছড়িয়ে পড়তেই ধেয়ে এলে কটাক্ষের তির। নুসরতের পোস্ট করা ছবিতে অভিনেত্রীকে সমুদ্রসৈকতে খালি পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পরনে রয়েছে নীল সুইম স্যুট। কোঁচকানো সেই পোশাকের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে বক্ষ বিভাজিকা। কোমরে জড়ানো ফ্লোরাল র‌্যাপার। ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে বাম ঊরু। সেখানে শোভা পাচ্ছে নজরকাড়া ট্যাটু। ছবির ক্যাপশনে মজা করে ফারিয়া লিখেছেন, ‘‘আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। কিন্তু আমার ব্যক্তিত্ব ৬ ফুট ১ ইঞ্চি।’’ সঙ্গে দিয়েছেন মজাদার ইমোজি।

কিন্তু অভিনেত্রীর এই ছবি সমাজমাধ্যমে পোস্ট করা উচিত নয় বলেই মন্তব্য করেছেন নেটাগরিকদের একাংশ। ফলে সামালোচনায় বিদ্ধ হচ্ছেন ফারিয়া। এই ছবি দেখেই এক অনুরাগীর প্রশ্ন, ‘‘রমজান মাসে এই ছবিগুলো না দিলেই কি নয়।’’ কেউ আবার লিখেছেন, ‘‘এই ছবি পোস্ট করে কী ভাবে নিজের ব্যক্তিত্ব মাপবেন আপনি।’’ কারও মন্তব্য, ‘‘একটু বেহায়া হলে দুনিয়াতে সেলিব্রিটি হওয়া যায়। আর সেটা থেকে বিরত থাকলে মৃত্যুপরবর্তী জীবনে সেলিব্রিটি হওয়া যায়। এ বার আপনি সিদ্ধান্ত নিন, কোন পথে এগোতে চান।’’ কেউ আবার অভিনেত্রীর এই পোশাককে বলিউড অভিনেত্রী ঊর্বশী রউতেলার সঙ্গেও তুলনা করেছেন।

মাঝেমধ্যেই তাঁর পোশাকের দৌলতে সমাজমাধ্যমে কটাক্ষের শিকার হন ফারিয়া। যদিও অভিনেত্রী শুরু থেকেই কোনও রকম বিতর্ক বা কটাক্ষকে পাত্তা দিতে নারাজ। আগামী জুন মাসে এ পার বাংলায় মুক্তি পাবে ফারিয়া অভিনীত ছবি ‘বিবাহ অভিযান ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat faria Bangladeshi Actress Trolled Ramadan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE