Advertisement
১৮ মে ২০২৪
Aaliyah Kashyap

Aliyah Kashyap: নীল সাগরে আলিয়া আর তাঁর প্রেমিকের গভীর চুম্বনের ছবি প্রকাশ্যে

প্রেম থেকে বিয়ের আগে গর্ভধারণ নিয়ে অকপট আলিয়ার পরিচালক বাবা।

নীল সাগরের জলে দেখা যাচ্ছে আলিয়া আর  শেন একে অপরকে গভীর চুম্বন করছেন।

নীল সাগরের জলে দেখা যাচ্ছে আলিয়া আর  শেন একে অপরকে গভীর চুম্বন করছেন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৮:১৬
Share: Save:

প্রেমিক শেন গ্রেগয়েরের সঙ্গে ইউরোপে ছুটি কাটাতে গিয়েছিলেন আলিয়া কশ্যপ। তাঁর ছবির নতুন অ্যালবামে রয়েছে তাঁদের প্রেম এবং ঘনিষ্ঠতার একাধিক মুহূর্ত।

আলিয়ার ইউটিউব চ্যানেলে মাঝে মধ্যেই দেখা দেন শেন। কলেজে ছুটি পড়তেই প্রেমিককে নিয়ে দেশে ফিরেছিলেন আলিয়া। বাবা অনুরাগ এবং শেনের সঙ্গে মুম্বই ঘুরতে বেরিয়েছিলেন তিনি। সে সব মুহূর্ত ফ্রেমবন্দি করে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছিলেন তারকা পরিচালকের কন্যা। এ বার ইওরোপ যাত্রার পালা।

নীল সাগরের জলে দেখা যাচ্ছে আলিয়া আর শেন পরস্পরকে গভীর চুম্বন করছেন। ঠোঁটে ঠোঁট লেগে, শরীরে শরীর। প্রেমের সাগরেই যেন ডুব দিয়েছেন তাঁরা। শেন এই ছবিকে ঘিরে আলিয়ার জন্য লিখেছেন, “এই পৃথিবীতে সবচেয়ে সুন্দর নারী।”

আলিয়া আর অনুরাগের সম্পর্ক বরাবর খোলামেলা। আলিয়া প্রশ্ন করেছিলেন, বিয়ের আগে যৌন সম্পর্ক নিয়ে কী ধারণা তাঁর বাবার? অনুরাগের মতে, সমাজ অনেকখানি পরিবর্তিত হয়েছে। তাঁদের প্রজন্ম যা দেখে এসেছে, সেই মূল্যবোধের ভারত বদলে গিয়েছে। এই পরিবর্তনকে গ্রহণ করতে হবে সব মা-বাবাদেরই। এখন ছেলেমেয়েরা তাদের অভিভাবকদের সঙ্গে অনেক বেশি খোলামেলা। কোনও সমস্যায় পড়লে বা জীবনে কোনও বড় পদক্ষেপ করতে হলে তারা বাবা মায়ের সঙ্গে আলোচনা করে সরাসরি। তাঁর কন্যা যদি বিয়ের আগে গর্ভধারণ করেন, তাতে পরিচালকের প্রতিক্রিয়া কী হবে? কশ্যপের কথায়, ‘‘আমি তোমাকে প্রথমে জিজ্ঞেস করব, তুমি এই সন্তান চাও কি না। চাইলে সেই মতো সিদ্ধান্ত নিতে হবে। তবে একটা কথা মাথায় রাখতে হবে, যে কোনও পদক্ষেপের জন্য মূল্য দিতে হয়। কিন্তু তার পরেও তোমার পাশে থাকব আমি।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Aaliyah Kashyap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE