Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Akshay Kumar

কেরিয়ারের ৩৭ বছর অতিক্রান্ত, অবশেষে তেলুগু ছবিতে পা রাখছেন অক্ষয়, কী নাম ছবির?

৩৭ বছর তিনি বলিউডে রয়েছেন। অবশেষে তেলুগু ছবিতে পা রাখতে চলেছেন অক্ষয় কুমার। ছবিতে অক্ষয় ছাড়াও অভিনয় করছেন একাধিক তারকা।

Bollywood actor Akshay Kumar to make Telugu cinema debut with Kannappa dgtl

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৯:৩৭
Share: Save:

বিগত কয়েক দিন ধরে বলিউডের অন্দরে গুঞ্জন শুরু হয়েছিল। মঙ্গলবার এই খবরে সিলমোহর দিলেন নির্মাতারা। এ বার তেলুগু ছবিতে অভিনয় করবেন অক্ষয় কুমার।

এর আগে দেশের একাধিক আঞ্চলিক ভাষার ছবিতে অভিনয় করেছেন অক্ষয়। ২০১৩ সালে পঞ্জাবি ছবি ‘ভাজি ইন প্রবলেম’-এ ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। ২০১৮ সালে রজনীকান্ত এবং ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে ‘টু পয়েন্ট ও’ নামের তামিল ছবিতে খল চরিত্রে অভিনয় করেছিলেন খিলাড়ি কুমার। এ বার তিনি তেলুগু ছবিতে অভিনয় করতে চলেছেন। বিষ্ণু মাঞ্চু অভিনীত ছবিটির নাম ‘কন্নপ্পা’। ছবিটি পরিচালনা করছেন মুকেশ কুমার সিংহ।

এই ছবিতে অক্ষয়ের চরিত্রটি কী রকম হতে চলেছে, সে প্রসঙ্গে কোনও তথ্য দিতে নারাজ নির্মাতারা। বিষ্ণু তাঁর সমাজমাধ্যমের পাতায় এই ছবিতে অক্ষয়ের উপস্থিত স্বীকার করে নিয়েছেন। এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) অভিনেতা লেখেন, ‘‘সুপারস্টার অক্ষয় কুমারকে সঙ্গে পেয়ে আমাদের সফরটা এ বার আরও আকর্ষণীয় হতে চলেছে। ‘কন্নপ্পা’ ছবির মাধ্যমে তেলুগু ছবিতে ওঁর অভিষেক ঘোষণা করতে পেরে আমি গর্বিত।’’ ওই পোস্টটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘‘বিষ্ণু মাঞ্চু এ রকম অভ্যর্থনা এবং তোমার কন্নপ্পা সফরে আমাকে নেওয়ার জন্য ধন্যবাদ।’’

নির্মাতারা জানিয়েছেন শিবের ভক্ত কন্নপ্পাকে কেন্দ্র করে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। ২০২৩ সালে নিউ জ়িল্যান্ডে ছবির শুটিং শুরু হয়। শোনা যাচ্ছে, ছবিতে মোহনলাল ও প্রভাস ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ছবিতে রয়েছেন মধু ও মোহনবাবুর মতো একাধিক দক্ষিণী তারকা। ছবিটি একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood Actor South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE