Advertisement
১৩ মে ২০২৪
Sonu Sood

৬১ ঘণ্টায় ৯,৪৮৩টি মেসেজ! হোয়াটস্‌অ্যাপ ফিরে পেলেন সোনু, তার পর কী লিখলেন?

শুক্রবার জানিয়েছিলেন তাঁর ফোনে হোয়াটস্‌অ্যাপ কাজ করছে না। রবিবার পুনরায় প্রয়োজনীয় অ্যাপটি ব্যবহার করতে শুরু করলেন অভিনেতা সোনু সুদ।

image of Sonu Sood

সোনু সুদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১৯:০১
Share: Save:

শুক্রবার তিনি জানিয়েছিলেন, তাঁর ফোনে হোয়াটস্‌অ্যাপ কাজ করছে না। তার পর কেটেছে ৬১ ঘণ্টা। অবশেষে মোবাইলের অন্যতম প্রয়োজনীয় অ্যাপটিকে ফিরে পেলেন বলিউড অভিনেতা সোনু সুদ।

রবিবার সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে আনন্দের খবরটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘দবাং’ খ্যাত অভিনেতা। এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) সোনু লেখেন, ‘‘অবশেষে হোয়াটস্‌অ্যাপ ফিরে পেলাম। ৬১ ঘণ্টায় মাত্র ৯ হাজার ৪৮৩টি না পড়া মেসেজ! ধন্যবাদ।’’

শনিবার তাঁর হোয়াটস্‌অ্যাপ কাজ করছে না বলে এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) সোনু লেখেন, ‘‘আমার নম্বরে হোয়াটস্‌অ্যাপ কাজ করছে না। অনেক বার এই সমস্যার সম্মুখীন হয়েছি। আমার মনে হয়, এ বার আপনাদের পরিষেবার উন্নতির প্রয়োজন।’’ শনিবার ইনস্টাগ্রামের স্টোরিতে বিষয়টি জানিয়ে সোনু লেখেন, ‘‘হোয়াটস্‌অ্যাপ, ঘুম থেকে ও্ঠো। হাজার হাজার মানুষ হয়তো সাহায্যের জন্য আমার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। এখনও আমার অ্যাকাউন্টটি নিষ্ক্রীয় হয়ে রয়েছে।’’

অতিমারির সময় থেকেই মানুষের সেবায় নিজেকে সমর্পণ করেছেন সোনু। তাঁর ফোনে হোয়াটস্‌অ্যাপ কাজ না করার নেপথ্যে অনেকে আবার ‘চক্রান্ত’ দেখেছিলেন। হোয়াটস্‌অ্যাপে মানুষের সঙ্গে তাঁর কথাবার্তার স্ক্রিনশট মাঝেমধ্যেই সমাজমাধ্যমে ভাগ করে নেন সোনু। অনেক সময়েই তাঁদের সঙ্গে ভিডিয়ো কলে সংযুক্ত হন। তবে যোগাযোগের প্রযোজনীয় মাধ্যমটিকে অভিনেতা ফিরে পেয়েছেন বলে খুশি অনুরাগীদের সিংহভাগ। তাঁদের মতে, দ্রুত সোনু আবার আর্তের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারবেন।

এই মুহূর্তে সোনু তাঁর প্রথম পরিচালিত ছবি ‘ফতেহ্‌’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE