Advertisement
১৮ মে ২০২৪
Kangana Ranaut

‘স্বজনপোষণ’ বিতর্ক উস্কে পুরস্কারের জন্য ‘যোগ্য’দের নাম প্রকাশ কঙ্গনার

আরও এক বার কঙ্গনার মুখে উঠে এল ‘নেপো মাফিয়া’। এ বার তাঁর অভিযোগের তির কাদের দিকে?

 Bollywood actress Kangna Ranaut hands out awards to \\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'deserving talent\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\' after Alia Bhatt-Ranbir Kapoor honoured at Dadasaheb Phalke International Film Festival

মাঝেমধ্যেই ময়ানগরীর তারকা সন্তানদের কটাক্ষ করে থাকেন কঙ্গনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৮
Share: Save:

কঙ্গনা রানাউতের সঙ্গে মায়ানগরীর তারকা সন্তানদের বিরোধ নতুন নয়। অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতা তার জ্বলন্ত উদাহরণ। সম্প্রতি মুম্বইয়ের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর নিজেকে আর ধরে রাখতে পারলেন না কঙ্গনা। নাম না করে তারকা সন্তানদের উদ্দেশে তোপ দাগলেন তিনি। শুধু তাই নয়, তাঁর বিচারে কারা পুরস্কার পাওয়ার যোগ্য সেই তালিকাও প্রকাশ করলেন।

Photo of Bollywood Actor Alia Bhatt and Ranbir Kapoor

সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরা অভিনেতা এবং অভিনেত্রীর পুরস্কার পেলেন যথাক্রমে রণবীর এবং আলিয়া। ছবি: সংগৃহীত।

ওই অনুষ্ঠানে ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন আলিয়া ভট্ট। অন্য দিকে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার ঝুলিতে পুরেছেন আলিয়ার স্বামী রণবীর কপূর। আবার ক্রিটিক্স চয়েস বেস্ট অ্যাক্টর পেয়েছেন বরুণ ধওয়ান। বিষয়টা নজর এড়ায়নি কঙ্গনার। তিনি টুইটারে লেখেন, ‘‘পুরস্কারের মরসুম এসেছে এবং যোগ্য পুরস্কার প্রাপকদের থেকে যাবতীয় পুরস্কার ছিনিয়ে নিতে নেপো মাফিয়ারাও সেখানে হাজির হয়েছে।’’ বোঝাই যাচ্ছে, কঙ্গনার নিশানায় রয়েছেন আলিয়া বা রণবীরের মতো তারকারা।

আরও একটি টুইটে ২০২২ সালে অভিনেত্রীর মতে যাঁরা পুরস্কার পাওয়ার যোগ্য, তাঁদের নামের একটি তালিকা প্রকাশ করেছেন কঙ্গনা। তাঁর বিচারে, ‘কান্তারা’ ছবির জন্য সেরা অভিনেতা ঋষভ শেট্টি। ‘সীতা রমণ’ ছবির জন্য ম্রুণাল ঠাকুর। ‘আরআরআর’ ছবির জন্য এস এস রাজামৌলিকেই সেরা পরিচালকের শিরোপা দিতে চেয়েছেন কঙ্গনা। সেরা সহ-অভিনেতা এবং অভিনেত্রীর পুরস্কার তিনি তুলে দিয়েছেন যথাক্রমে অনুপম খের (দ্য কাশ্মীর ফাইল্‌স) এবং তব্বু (দৃশ্যম এবং ভুলভুলাইয়া ২)। এর পর কঙ্গনা লিখেছেন, ‘‘বলিউডের পুরস্কারগুলো লজ্জাজনক। কোনও দিন কাজের ফাঁকে সময় পেলে এ রকম সব যোগ্য দাবিদারদের নামের তালিকা প্রকাশ করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE