Advertisement
১৭ মে ২০২৪
Shubman Gill- SaraTendulkar

এত দিন গুঞ্জন ছিল, এ বার শুভমন ও সচিন-কন্যার সম্পর্কের কথা ফাঁস করে দিলেন অন্য সারা!

অবশেষে শুভমন গিলের প্রেম জীবন নিয়ে বড় তথ্য ফাঁস করলেন সারা আলি খান। বললেন, গোটা দেশ নাকি ভুল।

(বাঁ দিক থেকে) সারা তেন্ডুলকর, শুভমন গিল, সারা আলি খান।

(বাঁ দিক থেকে) সারা তেন্ডুলকর, শুভমন গিল, সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৪:১৮
Share: Save:

ওয়াংখেরে স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ। মাঠ জুড়ে চিৎকার ‘‘হামারি ভাবী ক্যায়সি হো, সারা ভাবী যাইসি হো’’(আমাদের বৌদি কেমন হবে, সারা যেমন তেমন হবে)। খেলার মাঠ এবং বিনোদন দুনিয়া তোলপাড়ার সারা ‘ভাবী’-কে নিয়ে। কিন্তু কে এই সারা ‘ভাবী’?

ভারতীয় ক্রিকেটের উদীয়মান তারকা শুভমন গিল। শুভমনের খেলা দেখতে মাঠে আসেন সচিন-কন্যা সারা তেন্ডুলকর। শুভমনের প্রতি রানে তাঁর মুখের অভিব্যক্তি বদলাতে থাকে। সবই ক্যামেরাবন্দি করা হয়। তবে এর মাঝেই রয়েছেন আর এক সারা তিনি হলেন সইফ-কন্যা। অভিনেত্রী সারা আলি খান। যার সঙ্গে বার কয়েক বার সময় কাটাতে দেখা গিয়েছে শুভমনকে। কিন্তু কোন সারাকে নিয়ে ক্রিকেট মাঠে টানাটানি! কি সইফ-কন্যা সারা না কি সচিন-কন্যা! অবশেষে গোটা দেশকে ‘ভুল’ বলে সত্য ফাঁস করলেন সারা আলি খান।

বলিউড অভিনেত্রী সারার সঙ্গেও শুভমনের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কয়েক বার ‘ডেট’-এও গিয়েছেন তাঁরা। একটি অনুষ্ঠানে সারার সঙ্গে প্রেম নিয়ে হেঁয়ালি করে উত্তরও দেন। যদিও এই মুহূর্তে সচিন-কন্যার সঙ্গেই ঘনঘন দেখা যাচ্ছে শুভমনকে। তবে কোথাও একটা জল্পনা চলছিলই। আদতে কোন সারায় মজেছেন ক্রিকেট তারাকা। এ বার ‘কফি উইথ কর্ণ’-এর চ্যাট শোয়ে এসে সবটা ফাঁস করলেন সইফ-কন্যা। ‘কফি উইথ কর্ণ’-এর সিজ়ন আটের তৃতীয় পর্বের অতিথি হয়ে আসবেন সারা আলি ও অনন্যা পাণ্ডে। সেখানেই শুভমনের সঙ্গে সারার সম্পর্কে গুঞ্জন নিয়ে প্রশ্ন করলেই সোজাসাপটা জবাব দেন। অভিনেত্রী বলেন, ‘‘আমি নই, গোটা দেশই ভুল ভাবছে। এই সারা আসলে অন্য সারা।’’ পদবি না বললেও বুঝতে কারও বাকি নেই সারার ইঙ্গিত সচিন-কন্যা সারার দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE