Advertisement
১৭ মে ২০২৪
Sidharth-Kiara Wedding

কোন ওটিটি প্ল্যাটফর্মে বিয়ের ভিডিয়োর স্বত্ব দিতে চাইছেন সিদ্ধার্থ-কিয়ারা?

অ্যামাজ়ন ভিডিয়োর শেয়ার করা এক ছবি নিয়ে শোরগোল। তা হলে কি সিড-কিয়ারার বিয়ের তথ্যচিত্রের স্বত্ব আগাম কিনে নিয়েছে অ্যামাজ়নের ওটিটি?

বহু দিনের প্রেমিকা কিয়ারা আডবাণীর গলায় মালা দিতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র।

বহু দিনের প্রেমিকা কিয়ারা আডবাণীর গলায় মালা দিতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৯
Share: Save:

বলিউডের তারকাদের রাজকীয় বিয়ে নিয়ে চলচ্চিত্র তৈরি হয়। মুহূর্তগুলি ধরা থাকে সব দিক থেকে। অনুরাগীরাও ঘুরিয়ে-ফিরিয়ে অনুভব করতে চান প্রিয় তারকাদের বিশেষ দিনের রূপ-রস-গন্ধ। তাই কোন জুটির বিয়ে কোন ওটিটিতে দেখা যাবে, তা নিয়ে আগে থেকেই কৌতূহল তৈরি হয়। ইতিমধ্যে বলিউডের আর একটি জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান এসে পড়ল। বহু দিনের প্রেমিকা কিয়ারা আডবাণীর গলায় মালা দিতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র। তাঁরা কোন ওটিটি মঞ্চে বিয়ের ভিডিয়ো দিতে চাইবেন তা নিয়ে বিভ্রান্তিমূলক পোস্ট ঘুরছে সমাজমাধ্যমে। কাকে স্বত্ব দিলেন সিড-কিয়ারা?

বিয়ের অনুষ্ঠান ফেব্রুয়ারির ৬ তারিখ। জয়সলমেরের সূর্যগড় হোটেলে যাবতীয় আয়োজন। শেষ মুহূর্তে প্রস্তুতি এখন তুঙ্গে। বিয়ের আগে গায়েহলুদ থেকে মেহেন্দি ও সঙ্গীত— সব শুরু হবে ৪ তারিখ থেকে। কিয়ারাকে পুত্রবধূ হিসাবে পেয়ে যার পর নাই খুশি সিদ্ধার্থের পরিবার।

এ সবের মাঝে অ্যামাজ়ন ভিডিয়োর শেয়ার করা এক ছবি নিয়ে শোরগোল। তা হলে কি সিড-কিয়ারার বিয়ের তথ্যচিত্রের স্বত্ব আগাম কিনে নিয়েছে অ্যামাজনের ওটিটি?

এ বিষয়ে কিছুই জানা যায়নি। অ্যামাজন প্রাইম যে ছবিটি শেয়ার করেছে সেটি ‘শেরশাহ’ ছবির, যা মুক্তি পেয়েছিল এই ওটিটিতেই। ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি জানান, সিদ্ধার্থ এবং কিয়ারা তাঁদের বিয়ের ভিডিয়োর স্বত্ব এখনও কাউকে বিক্রি করেননি। অ্যামাজ়নের তরফে সেই পোস্টটি শুধু মাত্র ‘শেরশাহ’ দম্পতিকে শুভেচ্ছা জানানোর জন্যই। এর আগেও ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ের সময় শোনা গিয়েছিল, তাঁদের বিয়ের ভিডিয়োও নাকি অনেকটা মূল্যের বিনিময়ে কিনে নিয়েছে অ্যামাজ়ন প্রাইম ভি়ডিয়ো। কিন্তু সে ভিডিয়ো এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। ধরে নেওয়া যায় পুরোটাই গুঞ্জন। সিড-কিয়ারার ক্ষেত্রেও তেমনই গুঞ্জন কি না, তা সময়ই বলবে।

সীমিত বৃত্তে অনুষ্ঠান হলেও রীতি মেনেই হবে উদ্‌যাপন। একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তাঁরা। আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাঁদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। খবর, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলির মধ্যে রয়েছে মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামীদামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE