Advertisement
১৮ মে ২০২৪
Dino Morea

Dino Morea: বিচ্ছেদের প্রায় দু’দশক পর প্রাক্তন বান্ধবী বিপাশাকে নিয়ে অকপট ডিনো

বিপাশার সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে গেলেও তাঁদের বন্ধুত্ব এখনও অটুট। একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তাঁরা দু’জন।

কেরিয়ারের শুরুর দিকে সম্পর্কে জড়িয়েছিলেন ডিনো এবং বিপাশা।

কেরিয়ারের শুরুর দিকে সম্পর্কে জড়িয়েছিলেন ডিনো এবং বিপাশা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৫:০৪
Share: Save:

তাঁদের বিচ্ছেদ হয়েছে বহু বছর আগে। পেরিয়ে গিয়েছে প্রায় দু’দশক। নিজেদের মতো করে সাজিয়েছেন তাঁরা। দীর্ঘ সময় পর প্রাক্তন বিপাশা বসুকে নিয়ে মুখ খুললেন ডিনো মোরিয়া।

একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তাঁরা। বিপাশার সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে গেলেও তাঁদের বন্ধুত্ব এখনও অটুট। ব্যক্তিজীবনের সিদ্ধান্তের আঁচ কখনও পেশাগত জীবনে এসে পড়েনি। ডিনোর কথায়, “আমাদের মধ্যে কিছুই বদলায়নি বলে মনে হয়। রাজ ছবির সময়ে আমরা সম্পর্কে ছিলাম। আবার গুমরাহ ছবির সময় আমার সম্পর্কে ছিলাম না। আমরা দু’জনেই পেশাগত অভিনেতা। কাজ করার সময় সেটা মাথায় রাখতাম দু’জনেই।” সম্পর্ক তৈরি বা ভেঙে যাওয়ার কারণে নিজেদের কাজকে কোনও ভাবে প্রভাবিত হতে দেননি বলে জানিয়েছেন ডিনো।

বিপাশার সঙ্গে নিজের সম্পর্কের বিবরণ দিতে গিয়ে ডিনো বলেছেন, “আমি এবং বিপাশা এখনও একে অপরকে খুবই শ্রদ্ধা করি। আমাদের মধ্যে এখনও বন্ধুত্ব রয়েছে। আমরা হয়তো রোজ কথা বলি না। কিন্তু মাঝেমধ্যে আমাদের কথা হয়।” বিচ্ছেদের পর ডিনো এবং বিপাশা অন্যান্য সম্পর্কে জড়িয়েছেন। তবে অতীতের দিনগুলি এখনও ডিনোর মনে উজ্জ্বল। তিনি বললেন, “পূরনো দিনের স্মৃতিগুলো আজও আমাদের মনে আছে। খুব সুন্দর দিন ছিল সেগুলো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dino Morea bipasha basu Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE