Advertisement
০১ মে ২০২৪
Bollywood Update

তৈরি হচ্ছে ‘জব উই মেট’-এর সিক্যুয়েল! গুজব না কি সত্য? উত্তর দিলেন ইমতিয়াজ়

শাহিদ-করিনা জুটির অন্যতম সফল ছবি ‘জব উই মেট’। ছবির সিক্যুয়েলের পরিকল্পনা নিয়ে কী ভাবছেন পরিচালক?

Director Imtiaz Ali reacts to the question if Jab We Met sequel is in the process or not

‘জব উই মেট’ ছবিতে করিনা-শাহিদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৩:২২
Share: Save:

১৬ বছর আগে মুক্তি পেয়েছিল ইমতিয়াজ় আলি পরিচালিত ছবি ‘জব উই মেট’। ছবিতে শাহিদ কপূর এবং করিনা কপূরের অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছিল। ছবির সঙ্গেও জুড়ে গিয়েছিল ‘ব্লকবাস্টার’ তকমা। বিভিন্ন সময়ে এই ছবির সিক্যুয়েল নিয়ে গুজব ছড়িয়েছে। এ বার প্রশ্ন রাখা হয়েছিল স্বয়ং পরিচালকের কাছে। উত্তর দিয়েছেন ইমতিয়াজ়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালককে ‘জব উই মেট’-এর সিক্যুয়েল প্রসঙ্গে প্রশ্ন করা হয়। ইমতিয়াজ় জানান, ছবির সিক্যুয়েলের খবর তাঁরও কানে এসেছে। নির্মাতারা নাকি গল্পও চূড়ান্ত করেছেন। কিন্তু পরিচালক বলেন, ‘‘সেটা হলেও আমি অন্তত ছবিটা করছি না বলেই জানি। আমার সঙ্গে কারও এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও কথা হয়নি।’’

ইমতিয়াজ়ের মতে, সময়ের সঙ্গে একটা ছবির এই জনপ্রিয়তার জন্য তিনি দর্শককের কাছে কৃত়জ্ঞ। তবে তাঁর কথায়, ‘‘এই ছবিটা তাঁদের ভাল লেগেছিল বলেই যে আর একটা ছবি করতে হবে এ রকম কোনও কারণ থাকতে পারে না।’’ পরিচালকের মতে, সত্যিই কোনও গল্প না থাকলে এই ছবিটাকে না ঘাঁটানোই ভাল।

ইমতিয়াজ়ের শেষ ছবি ছিল ‘লভ আজ কাল ২’। কার্তিক আরিয়ান এবং সারা আলি খান অভিনীত ছবিটি বক্স অফিসে সেই ভাবে কামড় বসাতে পারেনি। এই মুহূর্তে পঞ্জাবি সঙ্গীতশিল্পী অমর সিংহ চমকিলার বায়োপিকের শুটিং শেষ করেছেন। ছবিতে নামভূমিকায় অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ। ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE