Advertisement
১৯ মে ২০২৪
Arbaaz khan marriage

রবিবার রাতেই বিয়ে আরবাজ়ের! আলোকচিত্রীর প্রশ্নে কী বললেন মালাইকার প্রাক্তন?

বিয়ে নিয়ে কী পরিকল্পনা আরবাজ়ের? কেমন হবে অনুষ্ঠান-আপ্যায়ন, ইঙ্গিতেই বোঝালেন অভিনেতা স্বয়ং।

আরবাজ খান।

আরবাজ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৪:৫০
Share: Save:

খান পরিবারে বহু বছর বাদে বিয়ের সানাই। 'সিঙ্গল' নাম ঘুচিয়ে বিবাহিত হতে চলেছেন সলমন খানের মেজ ভাই আরবাজ় খান। মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর একটা লম্বা সময় সম্পর্কে ছিলেন মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে। কয়েক সপ্তাহ আগেই আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকা জর্জিয়া। বিচ্ছেদের মাসখানেকের মাথায় ২৪ ডিসেম্বরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরবাজ়। মুম্বইয়ের রূপটান শিল্পী সুরা খানের সঙ্গে দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন আরবাজ। এমন খবরে যখন মুখরিত মায়ানগরী, সেই আবহেই ২৩ ডিসেম্বর সন্ধ্যায় মুম্বই পুলিশের এক অনুষ্ঠানে হাজির হন অভিনেতা। তাঁকে অনুষ্ঠানে দেখামাত্র আলোকচিত্রীরা প্রশ্ন করতে শুরু করেন। তবে কি ২৪ তারিখেই বিয়ে করছেন তিনি?

সুরার সঙ্গে আরবাজ়ের বিয়ের খবর চাউর হতেই আলোকচিত্রীরা মস্করা করতে শুরু করেন আরবাজের সঙ্গে। জিজ্ঞেস করেন, "কাল কখন আসছি তা হলে?" এমনকি, তাঁরা কোথায় বিয়ে করতে চলেছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয় তাঁকে, যাতে আলোকচিত্রীরা সেখানে পৌছতে পারেন এবং তাঁদের ছবি তুলতে পারেন। এত বার বিয়ে নিয়ে আলোচনার জেরে রীতিমতো লজ্জায় লাল হয়ে ওঠেন আরবাজ়। ছোট্ট একটা অভিব্যক্তিতে বুঝিয়ে দেন সবটা। আরবাজ় ‘অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওলের মুখে আঙুল দেওয়া পোজ দিয়ে বুঝিয়ে দেন, সবটাই ব্যক্তিগত রাখতে চাইছেন তিনি।

‘পটনা শুক্লা’-র সেটে একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি বন্ধুত্ব তৈরি হয় আরবাজ় এবং সুরার মধ্যে। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। বলিপাড়ার অন্দরের খবর, নিজেদের প্রেমকে পরিণতি দিতে আগ্রহী তাঁরা দু’জনেই। সেই কারণেই নাকি তড়িঘড়ি বিয়ের প্রস্তুতি নিয়েছেন তাঁরা। কানাঘুষো, বড়দিনের এক দিন আগে ব্যক্তিগত পরিসরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ় এবং সুরা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে নাকি স্রেফ পরিজন এবং কাছের বন্ধুরাই উপস্থিত থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arbaaz Khan Bollywood Wedding Malaika-arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE