Advertisement
০৭ মে ২০২৪
Celebrities

তিনি উভকামী! ইঙ্গিত এমিলির? ব্র্যাড পিটের সঙ্গে ‘জুটি বাঁধার’ মাঝেই তুঙ্গে কানাকানি

টিকটকে কী করেছেন এমিলি? বিশেষ কিছুই না! তিনি যে একটি সবুজ ভেলভেটের সোফায় বসেছিলেন, তা-ই দেখিয়ে দিয়েছেন এক অনুরাগীকে। তাতে কী করে জানা যায় যে, এমিলি উভকামী কি না?

ইদানীং নাকি ব্র্যাড পিটের সঙ্গে সময় কাটাচ্ছেন এমিলি র‌্যাটাকাউস্কি!

ইদানীং নাকি ব্র্যাড পিটের সঙ্গে সময় কাটাচ্ছেন এমিলি র‌্যাটাকাউস্কি! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হলিউড শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৭:৫৭
Share: Save:

খুল্লামখুল্লা বলেননি, তিনি উভকামী। তবে সে কথাই নাকি ইঙ্গিতে সাফ জানিয়ে দিলেন এমিলি র‌্যাটাকাউস্কি! হলিউড জুড়ে চলছে জোর কানাকানি। ইদানীং নাকি ব্র্যাড পিটের সঙ্গে সময় কাটাচ্ছেন এমিলি। তেমন জল্পনাই ভাসছিল হলিউডের হাওয়ায়। তার মাঝেই সোমবার টিকটকে ‘নিজের উভাকামী যৌনসত্তা’ নিয়ে জোরালো ইঙ্গিত দিয়ে বিস্ফোরণ ঘটিয়েছেন ‘গন গার্ল’-এর এ অভিনেত্রী।

টিকটকে কী করেছেন এমিলি? বিশেষ কিছুই না! তিনি যে একটি সবুজ ভেলভেটের সোফায় বসেছিলেন, তা-ই দেখিয়ে দিয়েছেন এক অনুরাগীকে। তাতে কী করে জানা যায় যে, এমিলি উভকামী কি না? আসলে, এমিলির কাছে তাঁর এক অনুরাগীর প্রশ্ন ছিল, ‘‘নিজেকে যদি উভকামী মনে করেন, তা হলে কি একটা সবুজ ভেলভেটের সোফা পছন্দ করবেন?’’ এর জবাবে কিছু না বলে টিকটকের ক্যামেরা নিজের দিকে ঘুরিয়ে এমিলি দেখিয়ে দিয়েছেন, একটি সবুজ ভেলভেটের সোফায় বসে রয়েছেন।

প্রসঙ্গত, এই প্রশ্নে সবুজ রঙের বিশেষ তাৎপর্য রয়েছে। যৌনসঙ্গী হিসাবে চিরাচরিত নারী ও পুরুষ জুটির গণ্ডির বাইরে বেরিয়ে যাঁরা সমযৌনসত্তার মানুষকে বেছে নেন বা তাঁদের প্রতি আকৃষ্ট হন, সবুজ রঙের মাধ্যমে তাঁদের পরিচয় বোঝানো হয়। হলিউডের ধারণা, নিজের যৌনপরিচয় এ ভাবেই খুল্লামখুল্লা বললেন এমিলি।

যদিও মাসখানেক হল তাঁর সঙ্গে ব্র্যাড পিটের রসায়ন নিয়ে বেশ মুচমুচে গল্প ছড়িয়েছিল। দু’জনেই বিবাহবিচ্ছেদের মামলার ঝামেলা বয়ে বেড়াচ্ছেন। ২০১৬ সালের অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে বিচ্ছেদের মামলা শুরু হয়েছিল ব্র্যাডের। অন্য দিকে, সেবাস্তিয়ান বিয়ার-ম্যাক্লার্ডের বিরুদ্ধে বিচ্ছেদের মামলা ঠুকেছেন এমিলি। এরই মাঝে পরিচিতদের মাধ্যমে ব্র্যাডের সঙ্গে পরিচয় তাঁর। দু’জনে প্রকাশ্যে ঘোরাফেরা না করলেও সে সম্পর্ক নাকি বেশ জমেছে। তা নিয়ে সম্প্রতি হলিউড মজে উঠতে শুরু করেছিল বটে। তবে এ বার বলাবলি চলছে, ম্যাডোনার পর হলিউডে আরও এক খ্যাতনামী নিজের ‘যৌনপরিচয়’ জানিয়ে দিলেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE