Advertisement
০৫ মে ২০২৪
Gouri Khan

Shah rukh-Gauri Khan: ‘শাহরুখের স্ত্রী’ ডাক শুনলে আজও খেপে যান গৌরী খান!

গৌরী খান নাম করা অভ্যন্তরীণ সজ্জাশিল্পী। তাঁর কাজের ক্ষেত্রেও ব্যাপকতা রয়েছে। তবু পরিচিতি ঢাকা পড়ে যায় শাহরুখের মতো তারকার স্ত্রী হওয়ার সুবাদেই!

 তিনি শুধু তারকার স্ত্রী নন, গৌরীর নিজের একটা পরিচয় রয়েছে

তিনি শুধু তারকার স্ত্রী নন, গৌরীর নিজের একটা পরিচয় রয়েছে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ২১:৫৮
Share: Save:

তিনি শুধু তারকার স্ত্রী নন, তাঁর নিজের একটা পরিচয় রয়েছে। এটাই মনে করিয়ে দিতে চান গৌরী খান। তাঁর সম্পর্কে যদি বেশি কিছু না জানা থাকে, তবু তো সাধারণ মানুষ ভাবতে পারেন! এটুকুই ছিল তাঁর অনুরোধ।

‘কফি উইথ কর্ণ’তে এসে গৌরী একই প্রশ্নের মুখে পড়েছিলেন। তারকার স্ত্রী হতে কেমন লাগে তাঁর? প্রশ্ন উঠতেই তেতে উঠেছিলেন ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি (এনআইএফটি)-র প্রাক্তন ছাত্রী গৌরী। বলেছিলেন, ‘‘ওটা আমার পরিচয় নয়। এই প্রসঙ্গটা আমায় পাগল করে দেয়! আমি সত্যিই এক জন সাধারণ মানুষ। বরং আমি যা কিছু ডিজাইন করেছি, যত বাড়ি, অফিস, দোকান, হোটেল সাজিয়েছি সেগুলো সবাই পরখ করে জানান আমি কেমন কাজ করি। তা দিয়েই আমার পরিচয় তৈরি হোক।’’

গৌরী আরও বলেন, ‘‘আমি খুব ভাল কাজ করতে চাই। হয়তো বিশ্বখ্যাত ইন্টিরিয়র ডিজাইনার হতে পারব না। তবে জীবনে কিছু করতে খুব বেশি দেরি হয় না। আমি আমার লক্ষ্যে চলছি। সেই লক্ষ্য রোজ পূরণ হচ্ছে। আমার সাজানো সব কিছু যখন স্পর্শ করি, এক জন সফল মহিলা হিসেবে গর্ব অনুভব করি।’’

এ পর্যন্ত বহু তারকার বাড়ি সাজিয়েছেন অভ্যন্তরীণ সজ্জাশিল্পী গৌরী। কর্ণের সন্তানের জন্য নার্সারি সাজানো থেকে শুরু করে, অভিনেতা রণবীর কপূরের মহল সাজানো, জ্যাকলিন ফার্নান্ডেজের আবাসনকে নতুন রূপ দিয়েছেন তিনি। নীতা এবং মুকেশ অম্বানীর অ্যান্টিলিয়ার জন্যও একটি পার্টিরুম নকশা করেছিলেন।

শাহরুখের সঙ্গে দাম্পত্যের বয়স তিরিশ পেরিয়েছে গৌরীর। আজও নিবিড় প্রেম দু’জনের। তবু কাজের জায়গাটা যে সম্পূর্ন ভিন্ন সেটাই বুঝিয়ে দিতে চাইলেন গৌরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE