Advertisement
০১ মে ২০২৪
Geetashree Birthday

প্রবীরের সঙ্গে প্রেমের পর গীতশ্রীর প্রথম জন্মদিন, ফুটবলার প্রেমিকের থেকে কী উপহার পেলেন তিনি?

জন্মদিনেও সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী গীতশ্রী রায়। প্রেমিকের থেকে বিশেষ দিনে কী কী উপহার পেলেন অভিনেত্রী?

Tollywood Actress Geetashree Roy with Prabir Das

গীতশ্রীকে কী কী উপহার দিলেন প্রবীর? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৯:৪৫
Share: Save:

জন্মদিন, তা-ও কোনও ছুটি নেই। এই মুহূর্তে অভিনেত্রী গীতশ্রী রায়ের জীবনের সব কিছু ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর সেটেই আবর্তিত। শুটিং বন্ধ রাখা সম্ভব নয়। ৩০ মে সারা দিন রোল-ক্যামেরা, অ্যাকশনের মধ্যেই কাটছে অভিনেত্রীর। এখন তাঁর নতুন পরিচয় সুহাসিনী নামে। নায়িকা শুটিংয়ে ব্যস্ত থাকলেও অনেক কিছু পরিকল্পনা করে ফেলেছেন প্রেমিক প্রবীর দাস। তবে কী পরিকল্পনা করেছেন তা জানা নেই গীতশ্রীর, আনন্দবাজার অনলাইনকে জানালেন অভিনেত্রী।

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালের সেট থেকে আনন্দবাজার অনলাইনকে জন্মদিনের পরিকল্পনা জানালেন অভিনেত্রী। গীতশ্রী বলেন, “সারা দিন শুটিংয়ে, তাই বিশেষ কিছু পরিকল্পনা নেই। প্রবীরের সঙ্গে সম্পর্কের পর এটাই আমার প্রথম জন্মদিন। আশা করছি ও নিশ্চয়ই কিছু পরিকল্পনা করেছে, তবে আমায় কিছু বলছে না। সোমবার ১২টায় কেক কাটা হয়েছে। কিছু বন্ধু এসেছিল। হয়তো শনিবার বা রবিবার রাতে পার্টি হবে। জানি না।”

গীতশ্রীকে কী কী উপহার দিলেন প্রবীর? অভিনেত্রী বলেন, “আমায় বলেছিল নিজের মতো অর্ডার করতে। অনেক জুতো, তিনখানা ড্রেস অর্ডার করেছি। কিন্তু আমার বিশ্বাস, আরও কিছু আসবে আমার জন্য। সবটাই চমক, দেখা যাক।”

২৬ মে একে অপরের সঙ্গে তাঁদের প্রথম দেখা হয়। সেই দিনটা উদ্‌যাপনের জন্য রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন তাঁরা। ৩০ মে জন্মদিনের রাতেও তেমনই পরিকল্পনা আছে তাঁর। সবটাই নির্ভর করছে গীতশ্রীর শুটিং শেষের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE