Advertisement
১৭ মে ২০২৪
hugh jackman

করোনার বিরুদ্ধে ভারতের লড়াই, প্রিয়ঙ্কার পাশে দাঁড়ালেন হিউ জ্যাকম্যান

লিঙ্ক পোস্ট করার সঙ্গেই হিউ লেখেন, ‘ভারতকে সাহায্য করুন’। অভিনেতা নিজেও তহবিলে অর্থ দান করেছেন।

প্রিয়ঙ্কার পাশে হিউ।

প্রিয়ঙ্কার পাশে হিউ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১২:০২
Share: Save:

কোভিডের দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল ভারত। বিরামহীন সংক্রমণ, অসংখ্য মৃত্যু বদলে দিয়েছে দেশের চেহারা। এমন সময়ে সাহায্যের হাত বাড়িয়েছেন অসংখ্য তারকা। প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও রয়েছেন সেই তালিকায়। একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে ভারতের জন্য তহবিল সংগ্রহের কাজ করছেন অভিনেত্রী। সেই কারণেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লিঙ্ক পোস্ট করেছিলেন তিনি। তাঁর মাধ্যমে ভারতকে আর্থিক সাহায্য করতে পারবে গোটা বিশ্বের মানুষ।

প্রিয়ঙ্কার সেই ইনস্টাগ্রাম স্টোরিকেই আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে এনেছেন হলিউড অভিনেতা হিউ জ্যাকম্যান। আরও বেশি সংখ্যক মানুষের কাছে ভারতের জন্য সাহায্যের বার্তা পৌঁছে দিতেই এমনটা করেন তিনি। লিঙ্ক পোস্ট করার সঙ্গেই হিউ লেখেন, ‘ভারতকে সাহায্য করুন’। অভিনেতা নিজেও তহবিলে অর্থ দান করেছেন। এই পদক্ষেপের জন্য হিউকে ধন্যবাদ জানাতেও ভোলেননি প্রিয়ঙ্কা। হিউ ছাড়াও ড্রিউ ব্যারিমোর, লানা কন্ডোর, কেটি পেরির মতো আন্তর্জাতিক তারকারাও এগিয়ে এসেছেন করোনার বিরুদ্ধে লড়াইতে ভারতকে সাহায্য করতে।

প্রিয়ঙ্কা এবং তাঁর স্বামী নিক জোনাস ইতিমধ্যেই তহবিলের জন্য ৬ কোটি টাকারও বেশি সংগ্রহ করেছেন। তাঁরা নিজেরাও একাধিকবার আর্থিক অনুদান পাঠিয়েছেন। বিদেশের মাটিতে থেকেই সকলকে নিয়ে, সকলের সাহায্যে এই মারণ ভাইরাসকে রুখতে নেমেছেন ‘দেশি গার্ল’।

প্রিয়ঙ্কা এবং হিউয়ের ইনস্টাগ্রাম স্টোরি।

প্রিয়ঙ্কা এবং হিউয়ের ইনস্টাগ্রাম স্টোরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID 19 hugh jackman Priyanka Chopra Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE