Advertisement
১৭ মে ২০২৪
New Bengali Web Series

নতুন সিরিজ়ের পরিকল্পনা দেবালয়ের, থাকছেন শোলাঙ্কি, অলিভিয়া ও রিয়া

গত বছর তাঁর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ প্রশংসিত হয়েছিল। বছরের শুরুতেই নতুন ওয়েব সিরিজ়ের প্রস্তুতি নিচ্ছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য।

Industry sources reveal that director Debaloy Bhattacharya is gearing up for his next web series

(বাঁ দিক থেকে) অলিভিয়া সরকার, শোলাঙ্কি রায় এবং রিয়া গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ২০:৪৮
Share: Save:

শুক্রবার মুক্তি পাচ্ছে দেবালয় ভট্টাচার্য পরিচালিত ছবি ‘শ্রীস্বপনকুমারের বাদামী হায়নার কবলে’। এই ছবিকে একাধিক বার নিজের ‘স্বপ্নের ছবি’ হিসেবে উল্লেখ করেছেন পরিচালক। তবে নতুন খবর, নতুন ছবির মুক্তির আগেই পরিচালক তাঁর পরবর্তী ওয়েব সিরিজ়ের কাস্টিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

গত বছর দেবালয় পরিচালিত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজ়টি দর্শকমহলে প্রশংসিত হয়েছে। অবশ্য ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর সাম্প্রতিক বছরের নতুন কনটেন্ট ঘোষণার সময় জানা গিয়েছিল, দেবালয় ‘মধ্যরাতের অপেরা’ নামের একটি ওয়েব সিরিজ় পরিচালনা করবেন। তবে শোনা যাচ্ছে, আপাতত সেই সিরিজ়টির কাজ শুরু হচ্ছে না। নতুন সিরিজ়টি একটি অন্য সিরিজ়।

টলিপাড়ার এক সূত্রের দাবি, নতুন এই সিরিজ়টি সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার। নারীকেন্দ্রিক গল্প। শোনা যাচ্ছে, এই সিরিজ়ের মুখ্য চরিত্রে অভিনয় করবেন শোলাঙ্কি রায়। বিগত কয়েক বছরে সিনেমার প্রতি মনোনিবেশ করেছেন অভিনেত্রী। সে দিক থেকে লম্বা বিরতির পর আবার ওয়েব সিরিজ়ে অভিনেত্রীকে দেখতে চলেছেন দর্শক। এ ছাড়াও এই সিরিজ়ের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অলিভিয়া সরকার এবং রিয়া গঙ্গোপাধ্যায়। আপাতত সিরিজ়ের বাকি কাস্টিং এখনও চূড়ান্ত হওয়া বাকি।

এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, এই সিরিজ়ে নায়ক চরিত্রের জন্য একাধিক তারকার কাছে প্রস্তাব গিয়েছে। তার মধ্যে নীল ভট্টাচার্যের নামও রয়েছে। অবশ্য নীল এই সিরিজ়ে অভিনয় করবেন কি না, তা এখনও স্পষ্ট নয়। নীল ছোট পর্দার জনপ্রিয় মুখ। সেখানে তিনি এই সিরিজ়ে যোগ দিলে তা দর্শকের কাছে নতুন চমক হতে চলেছে। আপাতত কাস্টিং এবং অভিনেতাদের সময় পাওয়া নিয়ে আলোচনায় ব্যস্ত নির্মাতারা। তার পরেই শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE