Advertisement
১৮ মে ২০২৪
rani mukerji

Gossip: স্ফীত পেটের উপরে ওড়নার আড়াল! করিনা, ঐশ্বর্যর সঙ্গে পাল্লা দিয়ে দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা রানি?

অভিনয়ে নয়! মাতৃত্বে ঐশ্বর্য, করিনার সঙ্গে জোর টক্করে রানি মুখোপাধ্যায়। গুঞ্জন, তিনিও নাকি দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন।

দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা রানি?

দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা রানি?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৭:৫৬
Share: Save:

বলিউডে কি এখন মাতৃত্বের জোয়ার? গুঞ্জন, করিনা কপূর খান, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে নাকি সমানে সমানে পাল্লা দিচ্ছেন রানি মুখোপাধ্যায়ও! সম্প্রতি, আদিত্য চোপড়ার সঙ্গে তাঁকে দেখা গিয়েছে সিদ্ধি বিনায়ক মন্দিরে। ছবি শিকারিদের তোলা ছবি বলছে, সেখানেই নাকি নায়িকার স্ফীতোদর ধরা পড়েছে! যদিও ওড়না দিয়ে নাকি তাতে আড়াল টানার চেষ্টা করেছেন অভিনেত্রী। তাই দেখে গুঞ্জন দ্বিগুণ!

সবুজ রঙের সালোয়ার, সারারা। তাতে ফুলের বাহার। সঙ্গে মানানসই গোলাপি ওড়না। মুখ মাস্ক। খোলা চুল। এই সাজেই তিনি আদিত্যকে সঙ্গে নিয়ে হঠাৎ হাজির সিদ্ধি বিনায়ক মন্দিরে। পুজো দিয়ে ফেরার পথে যথারীতি তারকা-দম্পতি চিত্রগ্রাহকদের ক্যামেরার মুখোমুখি। কিছু ছবিশিকারি তাঁদের ভিডিয়োও তোলেন। সেই ভিডিয়োয় স্পষ্ট স্ফীতোদর। রানি বারবার গোলাপি ওড়না দিয়ে আড়াল টানার চেষ্টা করেছেন। পাশাপাশি, হাসিমুখে চিত্রগ্রাহকদের পোজও দিয়েছেন।

ঐশ্বর্য, করিনা, ক্যাটরিনার পরে রানির অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়াতেই মায়ানগরীতে তুমুল শোরগোল। এর আগেই রানি একাধিক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি বড় পরিবার দেখতে চান। যদিও আদিরাকে পৃথিবীতে আনতে গিয়ে অনেক বেশি সময় নিয়ে ফেলেছেন তিনি!

নায়িকার দ্বিতীয় বার সন্তানধারণের খবরটি নিয়ে যদিও দ্বিধাবিভক্ত বলিউড। সিনে দুনিয়ার একাংশের ধারণা, তাঁর নতুন ছবি নিখিল আডবানী প্রযোজিত ‘মিসেস চ্যাটার্জী বনাম নরওয়ে’ মুক্তির পথে। হয়তো সেই ছবির সাফল্যের জন্যই ঈশ্বরের আশীর্বাদ চাইতে গিয়েছিলেন শ্রীমতি আদিত্য চোপড়া!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rani mukerji Actor pregnant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE