Advertisement
১৮ মে ২০২৪
Jacqueline Fernandez

এত দিন ছিলেন প্রিয়ঙ্কা চোপড়ার বাড়িতে, এ বার কার প্রতিবেশী হতে চলেছেন জ্যাকলিন?

কয়েক বছর আগে তছরুপ মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ়ের নাম। অভিনেত্রীর বিদেশযাত্রাতেও জারি হয়েছিল নিষেধাজ্ঞা। এ বার মুম্বইয়েই নতুন বাড়ি কিনলেন জ্যাকলিন।

Jacqueline Fernandez buys a luxurious house around Bandra in Mumbai amid the case of Sukesh Chandrashekhar

জ্যাকলিন ফার্নান্ডেজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৭:২৫
Share: Save:

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে গত কয়েক বছরে বিতর্কিত কারণে চর্চায় থেকেছেন অভিনেত্রী। ২০০ কোটি টাকা তছরুপ মামলায় গ্রেফতার হন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। আপাতত জেলেই রয়েছেন সুকেশ। আর্থিক তছরুপের মামলায় সুকেশের সঙ্গেই জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ও। সুকেশের সঙ্গে যোগ রয়েছে অভিনেত্রীর— এই মর্মে তাঁর বিরুদ্ধে একটি অতিরিক্ত চার্জশিটও গঠন করেছিল ইডি। বছর দুয়েক ধরে এই মামলাতেই একাধিক বার আদালতের চক্করও কাটতে হয়েছে জ্যাকলিনকে। সামান্য বিদেশযাত্রার জন্য বার বার আদালতে আর্জিও জানাতে হয়েছে তাঁকে। তবে এ বার নতুন করে নিজের জীবন সাজাতে চান জ্যাকলিন। তার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন অভিনেত্রী। মুম্বইয়ের বান্দ্রায় একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি। সম্প্রতি প্রকাশ্যে এল সেই ফ্ল্যাটের ভিডিয়ো।

এত দিন জুহুর একটি ফ্ল্যাটে থাকতেন জ্যাকলিন। তা-ও যে-সে ফ্ল্যাট নয়, প্রিয়ঙ্কা চোপড়ার কাছ থেকে এই ফ্ল্যাটটি কিনেছিলেন জ্যাকলিন। এ বার ঠিকানা বদলের পালা ‘ড্রাইভ’ খ্যাত অভিনেত্রীর। এ বার যে এলাকায় ফ্ল্যাট কিনেছেন জ্যাকলিন, সেখানে তাঁর প্রতিবেশী হতে চলেছেন করিনা কপূর খান, সইফ আলি খান থেকে শুরু করে আলিয়া ভট্ট ও রণবীর কপূরের মতো তারকারা। জ্যাকলিনের এই ফ্ল্যাটে অত্যাধুনিক জিম, সুইমিং পুলও। খবর, প্রায় ১২ কোটি টাকা খরচ করে এই ফ্ল্যাটটি কিনেছেন জ্যাকলিন।

মাস খানেক আগে সমাজমাধ্যমের পাতায় নিজের নামের বানান বদলে ফেলতে দেখা যায় জ্যাকলিনকে। ইংরেজিতে নিজের নামের বানানে অভিনেত্রী যোগ করেছেন একটি অতিরিক্ত ‘ই’। নতুন বানানে তাঁর নামের উচ্চারণ দাঁড়িয়েছে ‘জ্যাকলিয়েন’। জ্যোতিষ বা সংখ্যাতত্ত্বের উপর ভরসা রেখে সাফল্যের মুখ দেখতে অনেকেই বদল আনেন নিজেদের নামের বানানে। বলিউডেও এই উদাহরণ কম নেই। যেমন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার রাও। তাঁদের পথে হেঁটেই জীবনের ফাঁড়া কাটাতে জ্যোতিষশাস্ত্রের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী? সে উত্তর অবশ্য মেলেনি। তবে শুধুমাত্র নিজের উন্নতির দিকেই যে এখন নজর দিয়েছেন অভিনেত্রী, তাঁর বাড়ি কেনার সিদ্ধান্ত থেকেই স্পষ্ট তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE