Advertisement
০৩ মে ২০২৪
lyricist

Ibrahim Ashk: করোনায় প্রয়াত ‘কোই মিল গ্যায়া’, ‘কহো না পেয়ার হ্যায়’-এর গীতিকার ইব্রাহিম আশ্‌ক

মুসাফা জানান, শনিবার সকাল থেকে ইব্রাহিমের কাশি এবং রক্তবমি হচ্ছিল। রবিবার বিকেল ৪টে নাগাদ মৃত্যু হয় ইব্রাহিমের।

প্রয়াত ইব্রাহিম

প্রয়াত ইব্রাহিম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১২:১৩
Share: Save:

প্রয়াত গীতিকার ইব্রাহিম আশ্‌ক। বয়স হয়েছিল ৭০ বছর। কোভিডে আক্রান্ত হয়েছিলেন তিনি। একই সঙ্গে নিউমোনিয়া বাসা বাঁধে তাঁর শরীরে। গীতিকারের মেয়ে মুসাফা সংবাদমাধ্যমকে জানান, শ্বাসকষ্ট শুরু হয় আচমকা। তার পরেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। সেখানে করোনা পরীক্ষার ফলাফল ইতিবাচক আসে।

রবিবার বিকেল ৪টে নাগাদ মৃত্যু হয় ইব্রাহিমের। তাঁর চিকিৎসক বলেন, ‘‘হাসপাতালে আনার পরে দেখা যায়, নিউমোনিয়ায় আক্রান্ত তিনি। অনেক চেষ্টা করেও বাঁচাতে পারিনি আমরা।’’

মুসাফা জানান, শনিবার সকাল থেকে ইব্রাহিমের কাশি এবং রক্তবমি হচ্ছিল। মুসাফার কথায়, ‘‘বাবা একেই হৃদ্‌রোগী। তাই হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই ভেন্টিলেশনে ভর্তি করানো হয়।’’ সোমবার মীরা রোডের শ্মশানে সৎকার হবে ইব্রাহিমের।

‘কহো না পেয়ার হ্যায়’, ‘কোই মিল গ্যায়া’, ‘বম্বে টু ব্যংকক’, ‘কৃষ’, ‘অ্যায়েতবার’ -এর মতো বলিউডের জনপ্রিয় ছবিতে গান লিখেছেন ইব্রাহিম। তাঁর মৃত্যুতে শোকবার্তায় ভরে উঠেছে নেটমাধ্যম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lyricist Ibrahim Ashk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE