Advertisement
০৩ মে ২০২৪
Kangana Ranaut at Bollywood Party

গালিও দেন, আবার পার্টিতে মুখও দেখান! ইদের উৎসবে হাজির হতেই কটাক্ষের শিকার কঙ্গনা

ইদের উৎসবে ঝলমলে আলোয় সেজেছিল মায়ানগরী। সলমন খানের বোনের আয়োজিত পার্টিতে আসর জমিয়েছিলেন বলি তারকারা। সেখানে হাজির ছিলেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউতও।

Kangana Ranaut arrives at Salman Khan’s sister’s Eid party, gets trolled for her appearance.

সলমন খানের বোনের আয়োজিত ইদের পার্টিতে উপস্থিত ছিলেন কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৬:২৯
Share: Save:

ইদ উপলক্ষে সেজে উঠেছিল মায়ানগরী মুম্বই। সলমন খানের বোন অর্পিতা খান শর্মা আয়োজিত ইদের পার্টিতে ভিড় জমিয়েছিলেন বলিউড তারকারা। উপস্থিত ছিলেন সলমন খান, আমির খান থেকে শুরু করে ক্যাটরিনা কইফ, সঙ্গীতা বিজলানির মতো তারকারা। লাল গালিচায় ক্যামেরার সামনে দেখা গেল কার্তিক আরিয়ান, আয়ুষ্মান খুরানা, দিয়া মির্জ়া, ইব্রাহিম আলি খান, পলক তিওয়ারিকেও। ওই পার্টিতেই হাজির ছিলেন কঙ্গনা রানাউতও। সোনালি ও সবুজ পোশাকে দেখা গেল বলিউডের ‘কুইন’কে। সলমন খানের বোনের পার্টিতে তাঁকে দেখেই সমাজমাধ্যমে কটাক্ষের ঝড়। নেটপাড়ায় জনৈক ব্যক্তির মন্তব্য, ‘‘এঁদেরকে তো উঠতে-বসতে গালি দেন কঙ্গনা। আবার পার্টিতেও সুড়সুড় করে চলে এসেছেন!’’ কঙ্গনার ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ পেতেই শুরু চর্চা।

ইদ উপলক্ষে জমকালো পার্টির আয়োজন করেছিলেন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা ও আয়ুষ শর্মা। সেই পার্টিতেই দেখা গেল কঙ্গনাকে। সাম্প্রতিক সময়ে বলিউডে খুব বেশি পার্টিতে দেখা যায়নি পর্দার ‘কুইন’কে। নেটাগরিকদের ধারণা, কঙ্গনা সব সময়ই বলিউডের তাবড় তারকাদের যে ভাবে কুৎসা করেন, তার জন্যই তাঁকে আমন্ত্রণ জানানো হয় না। তবে, এই নিয়ে পর পর দু’বছর অর্পিতার ইদের পার্টিকে হাজির হলেন কঙ্গনা। তাতেই নেটাগরিকদের প্রশ্ন, ‘‘যাঁদের দিনরাত গাল পাড়েন, তাঁদের পার্টিতেই চলে এলেন কী করে?’’ বলিউডের তারকাদের সঙ্গে কঙ্গনার আদায়-কাঁচকলায় সম্পর্ক নিয়ে অবগত সবাই। কথায় কথায় তাঁদের দিকে আঙুল তোলেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ খ্যাত অভিনেত্রী। বলিউডের পার্টি নিয়েও একাধিক বার কটু কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। তার পরেও কোন আক্কেলে বলিউডেরই পার্টিতে চলে এলেন তিনি? প্রশ্ন নেটাগরিকদের।

আপাতত ‘ইমার্জেন্সি’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন কঙ্গনা। চলতি বছরের শুরুর দিকে ছবির শুটিং শেষ করার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। ছবির প্রযোজনা ও পরিচালনার দায়িত্বও নিজের কাঁধেই তুলে নিয়েছিলেন তিনি। এমনকি, ছবির প্রযোজনার জন্য সম্পত্তিও নাকি বন্ধক রাখতে হয়েছিল তাঁকে, জানান কঙ্গনা। চলতি বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা ‘ইমার্জেন্সি’ ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE