Advertisement
১৮ মে ২০২৪
Bollywood Gossip

বলিউড থেকে হলিউড, প্রিয়ঙ্কার সফর প্রসঙ্গে মন্তব্য কর্ণের, কী বললেন তিনি?

অতীতে প্রিয়ঙ্কার মন্তব্যে কর্ণের দিকে অভিযোগের তির উঠেছিল। এ বার প্রিয়ঙ্কা প্রসঙ্গেই প্রশ্নের উত্তর দিলেন কর্ণ।

Karan Johar praises Priyanka Chopra’s fantastic Hollywood Journey

প্রিয়ঙ্কা-কর্ণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ২০:২৪
Share: Save:

বলিপাড়ায় তিনি যা করেন সেটাই চর্চায় থাকে। তাঁর নাম কর্ণ জোহর। সম্প্রতি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় ‘কিল’ ছবিটি। ছবিটির সহ-প্রযোজক কর্ণ। ছবির প্রিমিয়ারে সাংবাদিকদের তরফে কর্ণের উদ্দেশে প্রশ্ন উড়ে আসে। প্রসঙ্গ প্রিয়ঙ্কা চোপড়া। কর্ণ কিন্তু উত্তর দিয়েছেন।

প্রিয়ঙ্কা ধীরে ধীরে বলিউডের পরিবর্তে হলিউডে তাঁর কেরিয়ার স্থানান্তরিত করেছেন। এই প্রসঙ্গে কর্ণ বলেন, ‘‘যে ভাবে একটার পর একটা ধাপ ও পেরিয়ে নিজের মতো করে সাফল্যের শিখরে পৌঁছেছে, তা দেখে ভাল লাগে।’’ এরই সঙ্গে কর্ণ বলেন, ‘‘যে কোনও মাধ্যমে ও যা করেছে, যার হয়ে প্রতিনিধিত্ব করেছে, সর্বত্র সফল হয়েছে, এটা সত্যিই অসাধারণ।’’

উল্লেখ্য, ২০০০৮ সালে কর্ণ প্রযোজিত ‘দোস্তানা’ ছবিতে অভিন করেছিলেন প্রিয়ঙ্কা। কর্ণের সঙ্গে প্রিয়ঙ্কার টক-মিষ্টি সম্পর্কের কথা শোনা যায়। তবে কয়েক মাস আগে একটি সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা দাবি করেন, বলিউডে একটা সময় তাঁকে কোণঠাসা করা হয়। তাই নাকি তিনি হলিউডে সরে আসতে বাধ্য হন। প্রিয়ঙ্কা বলেন, ‘‘লোকে আমাকে সুযোগ দিচ্ছিলেন না, অনেকের সঙ্গে মতানৈক্য হয়। এই খেলাটায় আমি পারদর্শী নই বলে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’’ ওই বক্তব্য প্রকাশের পর থেকেই অনুরাগীরা সমাজমাধ্যমে এ জন্য কর্ণকে দায়ী করেন। যদিও ‘সিটাডেল’ ওয়েব সিরিজ় খ্যাত অভিনেত্রী কিন্তু কারও নাম উল্লেখ করেননি। সেখানে প্রিয়ঙ্কা প্রসঙ্গে কর্ণের সম্প্রতিক মন্তব্যে অনেকেই অবাক হয়েছেন।

এই মুহূর্তে আমেরিকায় বেশি সময় কাটান প্রিয়ঙ্কা। একাধিক বিদেশি সিরিজ়ে তাঁর কাজের কথা চলেছে। অন্য দিকে, সম্প্রতি কর্ণ পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিটি মুক্তি পেয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Karan Johar Bollywood Hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE