Advertisement
১৬ মে ২০২৪
Katrina Kaif on Ranbir Kapoor

সাত বছর পরেও ভোলেননি ‘অপমান’, প্রাক্তন প্রেমিকের সঙ্গে আর কাজই করতে চান না ক্যাটরিনা

জনসমক্ষে কখনও স্বীকার করেননি, তবে রণবীর কপূরের সঙ্গে ছ’বছর চুটিয়ে প্রেম করেছিলেন ক্যাটরিনা কইফ। প্রেম ভাঙার সাত বছর পরেও মনে রাগ পুষে রেখেছেন ক্যাট!

(বাঁ দিকে) রণবীর কপূর। ক্যাটরিনা কইফ (ডান দিকে)।

(বাঁ দিকে) রণবীর কপূর। ক্যাটরিনা কইফ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১৯:৪১
Share: Save:

দু’জনের বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। জুটি বেঁধে কাজ করেছেন একাধিক ছবিতে। রিল লাইফের প্রেমের জল গড়িয়েছে রিয়েল লাইফেও। রণবীর কপূর ও ক্যাটরিনা কইফ। ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবিতে প্রথম জুটি বাঁধেন রণবীর ও ক্যাটরিনা। তার পর প্রকাশ ঝায়ের ‘রাজনীতি’। সেই সময় থেকেই প্রেম দুই তারকার মধ্যে। রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে বলিপাড়ার অন্দরে কানাঘুষো থাকলেও তা নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি ক্যাট বা রণবীর কেউই। তবে তাতে আটকানো যায়নি জল্পনা। একাধিক বার ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন এক সময়ের চর্চিত যুগল। এমনকি, এক বার রণবীর ও তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ায় মেজাজও হারিয়েছিলেন ক্যাট। রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কে মেয়াদ ছিল ছ’বছর। অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’ ছবিতে কাজ করার সময় চিড় ধরেছিল তাঁদের প্রেমে। তার পরেও পেশাগত দায়বদ্ধতার জায়গা থেকে ছবির শুটিং থেকে প্রচার— সবটাই করেছেন রণবীর ও ক্যাটরিনা। সেই সময়েই ক্যামেরায় ধরা পড়েছিল ক্যাটের অস্বস্তি। রণবীরের সান্নিধ্য যে একেবারেই না-পসন্দ তাঁর, তা বোঝা গিয়েছিল নায়িকার অভিব্যক্তিতেই।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় আলোচনা শুরু হয়েছে মহিলাদের প্রতি রণবীর কপূরের দৃষ্টিভঙ্গি নিয়ে। ‘জগ্গা জাসুস’ ছবির প্রচারে গিয়ে ক্যাটরিনাকে রীতিমতো অস্বস্তিতে ফেলেছিলেন তিনি। সাক্ষাৎকার চলাকালীন ক্যাটরিনাকে তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন করেছিলেন সঞ্চালক। ক্যাটরিনাকে উত্তর দিতে না দিয়ে রণবীর নিজেই গড়গড় করে কথা বলে যান। এমনকি, ‘তুমি ঠিক করে বলতে পারছ না, আমি বুঝিয়ে বলছি’-র মতো মন্তব্য করতেও পিছপা হননি রণবীর।

এই সূত্রেই ভাইরাল হয়েছে আরও একটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় ক্যাটরিনা বলছেন, রণবীরের সঙ্গে আর কখনও কাজ করতে চান না তিনি। প্রাক্তন প্রেমিক রণবীর, ব্যক্তিগত তিক্ততা দূরে সরিয়ে স্রেফ পেশাদারিত্ব থেকে কি তাঁর সঙ্গে কাজ করবেন তিনি? প্রশ্নের উত্তর দিতে গিয়ে ক্যাট বলেন, ‘‘রণবীরের সঙ্গে কাজ করা খুব কঠিন। সবাই এত দিনে সেটা দেখেছেন, বুঝেছেন। রণবীরও চায় না আমার সঙ্গে কাজ করতে। আমার মনে হয় না, আমরা এর পরে আর কখনও একসঙ্গে কোনও ছবিতে কাজ করব।’’

২০২১ সালে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্যাট। চলতি বছরে বিয়ের দু’বছর পূর্ণ হতে চলেছে দম্পতির। ভিকির সঙ্গে সুখের সংসার পেতেছেন নায়িকা। চলতি বছর দীপাবলিতে ‘টাইগার ৩’ ছবিতে সলমন খানের বিপরীতে দেখা যেতে চলেছে ক্যাটরিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE