Advertisement
০১ মে ২০২৪
Leander-Kim Breakup

সম্পর্ক ভাঙার চর্চার মাঝেই উধাও ছবি! লিয়েন্ডারের সঙ্গে প্রেমের স্মৃতি মুছতে ব্যস্ত কিম

গোয়া থেকে পার্ক স্ট্রিট। এক সময় নিজেদের প্রেমের রঙে রাঙিয়ে তুলেছিলেন লিয়েন্ডার পেজ ও কিম শর্মা। তবে খবর, সম্প্রতি নাকি ভেঙে গিয়েছে সেই জুটি।

Kim Sharma deletes social media posts with Leander Paes amidst breakup rumors

রং ছেড়ে এখন লিয়েন্ডার পেজ ও কিম শর্মার জীবনে এখন শুধুই বিষণ্ণতা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৫:৫৭
Share: Save:

গোয়ার সমুদ্রসৈকত থেকে পার্ক স্ট্রিটের রাস্তা। এক সময় তাঁদের প্রেমের রং লেগেছিল এই শহর কলকাতাতেও। তবে এখন সবই অতীত। রং ছেড়ে এখন লিয়েন্ডার পেজ ও কিম শর্মার জীবনে এখন শুধুই বিষণ্ণতা। খবর, ভেঙে গিয়েছে লিয়েন্ডার ও কিমের মিক্সড ডাবল্‌স জুটি। সেই খবর প্রকাশ্যে আসার পরই ‘মহব্বতেঁ’ খ্যাত অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতা থেকে উধাও জুটির ছবি। শোনা যাচ্ছে, প্রেমের সব স্মৃতি নিজের জীবন থেকে মুছে ফেলতে চান কিম। সেই কারণেই নাকি টেনিস তারকার সঙ্গে তোলা ছবি সরিয়ে দিচ্ছেন সমাজমাধ্যমের পাতা থেকে।

বছর দুয়েক আগে সমাজমাধ্যমে দৌলতেই প্রকাশ্যে আসে ভারতীয় টেনিস তারকা লিয়েন্ডার পেজ ও বলিউড অভিনেত্রী কিম শর্মার প্রেমের খবর। সমাজমাধ্যমে যুগলের একাধিক ছবি ভাইরাল হওয়ার পরে একে অপরের সঙ্গে ছবি দিয়ে নিজেরাই সম্পর্কের কথা খোলসা করেন তাঁরা। তার পর থেকে একাধিক বার নিজেদের প্রেমে সমাজমাধ্যমের পাতা সাজিয়েছেন লিয়েন্ডার ও কিম। এমনকি, গত বছর পুজোর সময় কিমকে নিয়ে কলকাতাতেও এসেছিলেন লিয়েন্ডার।

শ্রীভূমির ঠাকুর দেখতে গিয়ে ছবি তুলে তা ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। ক্রিসমাসের মরসুমে পার্ক স্ট্রিট আরও ঝলমলে হয়ে উঠেছিল তাঁদের প্রেমের রঙে। এমনকি, তখন শোনা গিয়েছিল, সইসাবুদ করে নাকি বিয়েটাও সেরেই ফেলেছেন তাঁরা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙনের গুঞ্জন। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি বিচ্ছেদও হয়ে গিয়েছে তাঁদের।

সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে নাকি মতবিরোধ হয়েছিল দু’জনের মধ্যে। দুই পক্ষের মধ্যে কোনও এক পক্ষ নাকি এখনই প্রতিশ্রুতিবদ্ধ হতে চাইছেন না। সেই সমস্যা থেকেই শেষমেশ সম্পর্কে চিড়। গত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল সম্পর্কে ফাটলের কানাঘুষো। এ বার সমাজমাধ্যমের পাতায় মিলল তার প্রমাণ। প্রাক্তন প্রেমিকের সঙ্গে তোলা সব ছবি একে একে সরিয়ে ফেললেন কিম শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE