Advertisement
০৩ মে ২০২৪
Kriti Sanon

‘কফি উইথ কর্ণ’-এ এসেই বিপত্তি, কোন সমস্যার সমাধানে আইনি ব্যবস্থা নিতে হল কৃতিকে?

চলতি বছরে নিজের মুকুটে নতুন পালক জুড়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। ‘মিমি’ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসাবে আলিয়া ভট্টের সঙ্গে যুগ্ম ভাবে জাতীয় পুরস্কার পেয়েছেন কৃতি।

Kriti Sanon.

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৩:১৯
Share: Save:

চলতি বছরে সেরা অভিনেত্রী হিসাবে ‘মিমি’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। তাঁর মুকুটে জুড়েছে নতুন পালক। শুধু জাতীয় পুরস্কার জয়েই থেমে থাকেননি তিনি, চলতি বছরে অভিনয় থেকে এক পা এগিয়ে প্রযোজনার বৃত্তেও পা রেখেছেন কৃতি। তাঁর প্রযোজনা সংস্থার তত্ত্বাবধানে প্রথম প্রজেক্টের কাজও শুরু হয়ে গিয়েছে। পেশাগত দিক থেকে চলতি বছর যে কৃতির জন্য বেশ সফল, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে বছরের শেষে এসে আইনি জটিলতায় জড়ালেন অভিনেত্রী। তাঁকে নিয়ে নাকি ছাপা হয়েছে বেশ কিছু ভুয়ো খবর। এমন দাবি করে সংশ্লিষ্ট ওয়েবসাইটের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করলেন কৃতি।

কৃতি শ্যাননের ইনস্টাগ্রাম স্টোরি।

কৃতি শ্যাননের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

গত কয়েক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, ‘কফি উইথ কর্ণ’-এর চলতি তথা অষ্টম সিজ়নে এসে নাকি একাধিক ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছেন কৃতি। এমন খবর চাউর হওয়ার পরেই সমাজমাধ্যমের পাতায় নিজের অ্যাকাউন্ট থেকে সব প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। সাফাই দিতে গিয়ে কৃতি লেখেন, ‘‘আমার বিষয়ে একাধিক জায়গায় খবর ছাপা হয়েছে যে আমি নাকি ‘কফি উইথ কর্ণ’-এ গিয়ে ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছি। এটা সম্পূর্ণ মিথ্যা খবর। এই খবরগুলো ছাপার পিছনে কোনও অসৎ উদ্দেশ্যই কাজ করছে। আমি এমন কোনও কাজ করিনি। আমি সংশ্লিষ্ট ওয়েবসাইটগুলোকে আইনি নোটিস পাঠিয়েছি এবং যথোপযুক্ত আইনি ব্যবস্থা নিয়েছি। এই ধরনের ভুয়ো খবর থেকে সামলে থাকুন।’’

‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নের বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরের সঙ্গে অতিথি হিসাবে আসার কথা কৃতির। যদিও উক্ত পর্ব নিয়ে ইতিমধ্যেই এত জলঘোলা হওয়ায় এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE