Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman Khan

মঙ্গলের বিকেলে সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, কী কথা হল ভাইজানের সঙ্গে?

সলমনের বাড়ির বাইরে গুলি চালানোর কাণ্ডে মঙ্গলবারই দুজনকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এর পর বিকেলে অভিনেতার বাড়িতে যান একনাথ শিন্ডে।

সলমন খান ও বাবা সেলিম খানের সঙ্গে তাঁদের অন্দরমহলে একনাথ শিন্ডে।

সলমন খান ও বাবা সেলিম খানের সঙ্গে তাঁদের অন্দরমহলে একনাথ শিন্ডে। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৮:১৩
Share: Save:

সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় মঙ্গলবার দুই বন্দুকবাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। জানা গিয়েছে, ধৃত দু’জনের নাম ভিকি সাহেব গুপ্ত এবং সাগর পাল। দু’জনেই আদতে বিহারের বাসিন্দা। সলমনের বাড়িতে গুলি চালানোর ঘটনায় আতঙ্কিত বলিউডের অন্য তারকারাও। গোটা ঘটনায় বেশ চিন্তিত খান পরিবার। মঙ্গলবার এই ঘটনায় দু’জন গ্রেফতার হতেই সলমনের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ পৌঁছলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। অভিনেতার বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গোটা ঘটনায় মুম্বই পুলিশ কঠোর পদক্ষেপ করবে। পাশপাশি সলমন-সহ তাঁর গোটা পরিবারকে সম্পূর্ণ সুরক্ষা দেওয়ার কথা জানান তিনি। এই মর্মে মুম্বই পুলিশ কমিশনারকে ইতিমধ্যেই দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী শিন্ডে।

গোটা ঘটনায় এখনও পর্যন্ত সলমন কোনও মন্তব্য করেননি। সোমবার কাজেও বেরোন সলমন। যদিও কড়া নিরাপত্তার ঘেরাটোপে ছিলেন অভিনেতা। রবিবার থেকেই একে একে অভিনেতার ভাই-বোনরা পৌঁছেছেন তাঁর বাড়িতে। যদিও সোমবার খান পরিবারের তরফ থেকে একটি বিবৃতি দিয়েছেন অভিনেতার ভাই আরবাজ় খান। তিনি লেখেন, ‘‘সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এই ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এই ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত।’’ এরই সঙ্গে ওই বিবৃতিতে লেখা হয়েছে, ‘‘দুঃখজনক ভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ বলে দাবি করে মুখপাত্র হিসাবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন।’’ আরবাজ় জানিয়েছেন, যাঁরা দাবি করছেন তাঁদের পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়। পাশাপাশি পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বই পুলিশের উপর তাঁরা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ়। একই সঙ্গে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE