Advertisement
০৩ মে ২০২৪
Mandira Bedi

মুম্বই বিমানবন্দর যেন দুঃস্বপ্নের মতো, দুই সন্তানকে নিয়ে হয়রানির শিকার মন্দিরা

এমনিতেই মুম্বই বিমানবন্দরে সারা ক্ষণই তারকাদের আসা-যাওয়া লেগে রয়েছে। তাঁদের জন্য একটি সুরক্ষিত নিরাপত্তা বেষ্টনীও রয়েছে। আর সেখানেই নাকি চূড়ান্ত হয়রানির শিকার মন্দিরা বেদী।

Picture Of Mandira Bedi

সঞ্চালিকা মন্দিরা বেদী। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৯:০০
Share: Save:

দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন মন্দিরা বেদী। প্রায় দুই সপ্তাহ পরে তিনটি দেশ ঘুরে মুম্বইতে ফেরেন মন্দিরা। ফিরতেই বিপত্তি। দুই সন্তানকে নিয়ে মুম্বই বিমানবন্দরে হয়রানি শিকার হতে হয় তাঁকে। সমাজমাধ্যমের পাতায় ক্ষোভ উগরে দিয়েছে অভিনেত্রী।

এমনিতে মুম্বই বিমানবন্দের সারা ক্ষণই তারকাদের আসা-যাওয়া লেগে রয়েছে। তাঁদের জন্য একটি সুরক্ষিত নিরাপত্তা বেষ্টনীও রয়েছে। আর সেখানেই নাকি চূড়ান্ত অব্যবস্থা। বিমানের টাইম টেবিল বোঝা যাচ্ছে না। যাত্রীরা এক দিকে, তাঁদের মালপত্র অন্য দিকে। মুম্বই বিমানবন্দের কাটানো কয়েক ঘণ্টা যেন দুঃস্বপ্নের মতো তাঁর কাছে।

তবে ঠিক কী হয়েছিল সে দিন মন্দিরার সঙ্গে? গোটা ঘটনার বিবরণ দিয়ে ইনস্টাগ্রামে লেখেন, ‘‘গত দু’সপ্তাহ ধরে তিন দেশের ছ’টি বিমানবন্দরে ঘুরে ফেলেছি, শেষে মুম্বইতে এসে নামলাম। সঙ্গে আমার দুই সন্তান। তবে মু্ম্বই বিমানবন্দর যেন এক দুঃস্বপ্নের মতো। বিমানবন্দরে তথ্য নিয়ে বিভ্রান্তি। পর্দায় প্রায় প্রত্যেকটি বিমানের পাশে ভুল তথ্য দেওয়া হচ্ছে। যাত্রীদের মধ্যে চূড়ান্ত বিশৃঙ্খলা। কে যে কোন দিকে যাবেন, কেউ কিছু বুঝে উঠতে পারছিলেন না। আমরা এক দিকে, আমাদের মাল অন্য দিকে। প্রায় ঘণ্টাখানেক খুঁজে ব্যাগ পাই। ধন্যবাদ এমন ভাবে স্বাগত জানানোর জন্য!’’

তবে বিমানবন্দরে হেনস্থার কথা এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন সময় তারকারা এই নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। মাস কয়েক আগেই গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে ফেরার সময় ব্যাগ হারিয়ে যায় রানা দগ্গুবতীর। এক সময় একটি বিশেষ উড়ান সংস্থাকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং মিমি চক্রবর্তীরা। মাঝেমধ্যেই তারকাদের বিমানযাত্রা নিয়ে নানা রকম অসুবিধার কথা উঠে এসেছে খবরের শিরোনামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mandira Bedi Bollywood News bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE