Advertisement
১৮ মে ২০২৪
Bobby Deol's Wife Tanya

তাস খেলায় বার বার হেরেও টাকা মেটাননি ববি, বিয়ে করে নিয়েছিলেন প্রতিদ্বন্দ্বীকে!

মাঝরাতে ঘুম চোখেও ফোন রাখতে পারেননি তানিয়া। ববি যা বলেছিলেন, সেটা মন্ত্রমুগ্ধের মতো শুনে গিয়েছেন বাকি জীবন। দাম্পত্যজীবন আড়ালে থাকলেও তাঁরা দু’জনেই সুখী।

Meet Bobby Deol’s lesser-known wife Tanya Deol, who is as beautiful as a Bollywood star

ববি-তানিয়া। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১২:৪৯
Share: Save:

সানি দেওলের ছেলের বিয়ে নিয়ে এত দিন মুম্বইয়ের দেওল বাড়িতে হুল্লোড় চলল। দিনরাত অতিথি সমাগম, খানাপিনা, নাচগানে মেতে ছিলেন তারকারা। রবিবার, ১৮ জুন প্রেমিকা দৃশা আচার্যের গলায় মালা দিয়েছেন সানি-পুত্র কর্ণ দেওল। ঠাকুরদা ধর্মেন্দ্র থেকে শুরু করে দুই কাকা ববি আর অভয়ও মেতেছিলেন তাঁদের বিয়ের উৎসবে। সানি তো ‘গদর ২’-এর পোশাকে এসে হইচই ফেলে দিয়েছিলেন আগেই। তবে সবচেয়ে বেশি মনোযোগ আকর্ষণ করলেন ববি দেওলের সুন্দরী স্ত্রী তানিয়া দেওল।

তাঁকে বড় বেশি দেখা যায় না। কিন্তু যখনই প্রকাশ্যে আসেন, চোখ ধাঁধিয়ে দেন। কর্ণের বিয়ের আসরেও ববির রূপসী পত্নী ভাইরাল! কে তিনি? কী করেন তানিয়া? জেনে নেওয়া যাক।

তানিয়ার বাবা দেবেন্দ্র অহুজা শুধু কোটিপতি নন, বিপুল সম্পত্তির মালিক। ১৯৯৬ সালে তানিয়ার সঙ্গে বিয়ে হয় ববির। দেওল পরিবারের বাকি বধূদের মতো তানিয়াও প্রচারের আলো থেকে দূরেই থেকেছেন। ববির সঙ্গে তাঁর দুই পুত্র। তাদের নাম আর্যমান এবং ধর্ম দেওল।

ববি এবং তানিয়ার প্রথম দেখা এক অনুষ্ঠানে। তানিয়ার কথায়, “দিওয়ালি ছিল। আমি তাস খেলতে গিয়েছিলাম চাঙ্কি পাণ্ডের বাড়ি। ববি এল এবং আমার সঙ্গে বসে একই টেবিলে আমার সঙ্গে তাস খেলল। আমার কাছে হেরে যাচ্ছিল বার বার। কিন্তু কিছুতেই আমায় টাকা দেবে না। বলল, আমায় খাওয়াতে নিয়ে যাবে তার বদলে। আমি ভাবছিলাম, সমস্যাটা কী এই ছেলেটার?” বলিউড তারকার সঙ্গে তানিয়ার প্রথম দেখা হওয়ার অভিজ্ঞতা এমনই।

তানিয়া জানান, পরে ববি তাঁকে ফোন করেছিলেন। অনেক রাত তখন। তানিয়া বলেছিলেন, “আমি ঘুমিয়ে পড়েছিলাম। কাল ফোন করব কেমন?” ববি নাকি এর জবাবে বলেন “জানো না আমি কে?”

এর পর আর ফোন রাখতে পারেননি তানিয়া। ববি যা বলেছিলেন সেটা মন্ত্রমুগ্ধের মতো শুনে গিয়েছেন বাকি জীবন। তাঁদের দাম্পত্যজীবন আড়ালে থাকলেও দু’জনেই সুখী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bobby Deol Wife Karan Deol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE