Advertisement
০৪ মে ২০২৪
Mon Phagun

Mon Phagun: ঋষি-পিহুর এক বছরের সংসার, প্রকৃতির কোলে ধারাবাহিক ‘মন ফাগুন’-এর বর্ষপূর্তি!

'মন ফাগুন' অভিনেতা শনকে জনপ্রিয় করেছে। অভিনয় দুনিয়ায় নিয়ে এসেছে সৃজলাকে। জানালেন প্রযোজক স্নিগ্ধা বসু।

মঙ্গলবার এক বছর পূর্ণ করল ধারাবাহিক ‘মন ফাগুন’।

মঙ্গলবার এক বছর পূর্ণ করল ধারাবাহিক ‘মন ফাগুন’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৬:০৪
Share: Save:

দেখতে দেখতে ঋষিরাজ-পিহু এক বছর সংসার করে ফেলল! উদ্‌যাপন হবে না? সাধারণত, ধারাবাহিকের উদ্‌যাপন মানেই স্টুডিয়োর সেট। সেখানেই শ্যুট চলবে। তার ফাঁকেই কেক কেটে মিষ্টিমুখ। অভিনেতা, কলাকুশলী, পরিচালক সবাই মিলে হইচই। তাতেই ব্যতিক্রম হয়ে উঠল ‘মন ফাগুন’। মঙ্গলবার এক বছর পূর্ণ করল ধারাবাহিকটি। তার উদ্‌যাপন হল প্রকৃতির বুকে! খোলা আকাশের নীচে। ধারাবাহিকের নায়ক-নায়িকা ঋষিরাজ-পিহুও এখন ভিন্ন বেশে। আদিবাসী সাজেই এ দিন কেক কেটেছেন তাঁরা।

পায়ের তলায় সবুজ ঘাসের গালিচা। বড় টেবিলের উপরে রাখা নানা আকারের, নানা স্বাদের চারটি কেক। ছুরি হাতে তৈরি ঋষিরাজ ওরফে ‘শন’ বন্দ্যোপাধ্যায়। দু’পাশে ‘পিহু’ সৃজলা গুহ এবং ‘নেত্রা’ রোশনী তন্বী ভট্টাচার্য। এমন অভিনব উদ্‌যাপনের জন্য টিম ‘মন ফাগুন’ কোথায় পৌঁছে গিয়েছিল? আনন্দবাজার অনলাইন প্রশ্ন রেখেছিল ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসুর কাছে। তাঁর কথায়, ‘‘সেটের অন্দরে নয়, ভি লাইন স্টুডিয়ো চত্বরেই একটি জঙ্গল তৈরি করা হয়েছে। সেখানে আউটডোর শ্যুট চলছে। উদ্‌যাপন তাই সেখানেই হল। অভিনেতাদেরও ভিন্ন সাজে দেখা গিয়েছে।’’ প্রযোজকের দাবি, এক বছরের উদ্‌যাপনে শাামিল হয়েছিলেন ধারাবাহিকের অনুরাগীরাও। তাঁরা তাঁদের মতো করে কেক কেটেছেন। আনন্দে মেতেছেন। সেই ভিডিয়ো জায়গা করে নিয়েছে প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ফেসবুক পাতায়।

ধারাবাহিকের বর্ষপূর্তিতে ছোট্ট কাঁটা! রেটিং চার্টে এগিয়ে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বুদ্ধিশুদ্ধি’। উদ্‌যাপনের আনন্দে এই ঘটনা ছায়া ফেলেছে? প্রযোজকের মতে, সবাই নিজের মতো করে ভাল কাজ করছেন। তাতে কোনও সপ্তাহে একটি ধারাবাহিক এগিয়ে, অন্যটি হয়তো পিছিয়ে যায়। এটাই স্বাভাবিক। তার পরেই তাঁর বার্তা, ‘‘নতুন ধারাবাহিকের বয়স মাত্র দু’সপ্তাহ। ‘মন ফাগুন’-এর এক বছর। আর ক’দিন যাক। তার পরে না হয় নতুন ধারাবাহিক নিয়ে ভাবব!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mon Phagun Star Jalsha Mega Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE