Advertisement
০৩ মে ২০২৪
Mir Afsar Ali

Mir-Madhavan: মীর-মাধবনের যুগলবন্দি! প্রথম সিরিজেই ছক্কা হাঁকালেন অভিনেতা-সঞ্চালক

মঞ্চ, রেডিয়ো, ছোট পর্দায় সঞ্চালনার পরে বড় পর্দাতেও ক্রমশ আধিপত্য বিস্তার করেছেন। এ বার মীর আফসার আলি বলিউডেও!

বলিউডে মীরের সঙ্গে মাধবন!

বলিউডে মীরের সঙ্গে মাধবন!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৫:৫০
Share: Save:

মঞ্চ, রেডিয়ো, ছোট পর্দায় সঞ্চালনার পরে বড় পর্দাতেও ক্রমশ আধিপত্য বিস্তার করেছেন। এ বার মীর আফসার আলি বলিউডেও! তাও আবার দক্ষিণী-হিন্দি ছায়াছবির দাপুটে অভিনেতা আর মাধবনের সঙ্গে। এঁদের সঙ্গে রয়েছেন সুরভীন চাওলা! সিরিজের শ্যুট শেষ। সব ঠিক থাকলে ১৭ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে দুই ‘ম’-এর (মীর, মাধবন) যুগলবন্দি। সিরিজের নাম ‘ডি কাপলড’।

নিঃশ্চুপে বলিউডে কাজ করে ফেললেন মীর! কী ভাবে? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেতার সঙ্গে। মীর এই মুহূর্তে শ্যুটে ব্যস্ত। তাঁর ফোন বন্ধ। ইনস্টাগ্রামে সংক্ষেপে জানিয়েছেন, অনেক দিন ধরেই বলিউডে কাজের কথা হচ্ছিল। কিন্তু সেটা বাস্তবের চেহারা নিচ্ছিল না।

এর মধ্যেই বিশ্বজুড়ে অতিমারি, বিষণ্ণ ২০২০। লকডাউন, কাজ বন্ধ। আশাহীন বছর কিন্তু তাঁর জীবনে আশার আলো দেখিয়েছে। জীবনে প্রথম সিরিজে অভিনয়ের ডাক পেয়েছেন তিনি এই বছরেই। তাও আবার জাতীয় স্তরে! হর্ষদ মেহতার পরিচালনায় নেটফ্লিক্সের এই সিরিজের প্রযোজক বিক্রমাদিত্য মোতওয়ান। পোস্টে মাধবনের সঙ্গে ছবিও দিয়েছেন তিনি।

আপাতত গানের রিয়্যালিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’তে মীর জমিয়ে সঞ্চালনা করছেন। পাশাপাশি, দীপঙ্কর দে, মমতাশঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে শ্যুট করছেন নতুন ছবি ‘বিজয়ার পরে’। পরিচালনায় অভিজিৎ দাস। অভিজিতের কথায়, ‘‘দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনকেমন সামনে আসবে। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দ-র মতো চরিত্রের রূপ ধরে। আমার প্রথম ছবিতে।’’ ছবির শ্যুট শেষ হবে সম্ভবত ৩ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mir Afsar Ali R Madhavan Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE