Advertisement
০১ মে ২০২৪
Celeb Gossip

এক যুগ আগের প্রেমের স্মৃতি এখনও টাটকা! ‘রকস্টার’-এর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস

বলিউডে সহ-অভিনেতা বা সহ-অভিনেত্রীদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর চল আজকের নয়। শোনা যায়, ‘রকস্টার’ ছবিতে কাজ করার সময় রণবীর কপূরের প্রেমে পড়েছিলেন অভিনেত্রী নার্গিস ফকরি।

Ranbir Kapoor  and Nargis Fakri.

(বাঁ দিকে) রণবীর কপূর। নার্গিস ফকরি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৭:০৩
Share: Save:

২০১১ সালে মুক্তি পেয়েছিল ছবি। ইমতিয়াজ় আলির ‘রকস্টার’। ছবিতে বলিউড অভিনেতা রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী নার্গিস ফকরি। ‘রকস্টার’ দিয়েই বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তাঁর। ছবির শুটিং চলাকালীন কানাঘুষো শোনা গিয়েছিল, নায়ক রণবীরের সঙ্গে ক্যামেরার নেপথ্যেও নাকি সম্পর্ক তৈরি হয়েছে নার্গিসের। বলিউডে তখন নবাগতা নার্গিস। সেই সময় নিজের চর্চিত প্রেমজীবন নিয়ে মুখ খোলেননি তিনি। ‘রকস্টার’ মুক্তির এক যুগ পরে রণবীরের সঙ্গে তাঁর চর্চিত প্রেম নিয়ে বুলি ফুটল নার্গিসের মুখে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নার্গিসকে রণবীরের সঙ্গে তাঁর সমীকরণ নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, তিনি নিজেও একাধিক বার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে হাজারো জল্পনা শুনেছেন তিনি। নার্গিস বলেন, ‘‘আমি তো বলিউডে যত জন অভিনেতার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই নাকি আমি প্রেমও করেছি। প্রতি দিন এমন একটা করে লেখা পড়তাম আমি। এক দিন তো আমি শুনতে পাই, আমি নাকি শাহিদ কপূরের সঙ্গে তাঁর ফ্ল্যাটে থাকছি। আর সেখানে নাকি আমার মা এসেছেন, শাহিদের সঙ্গে দেখা করতে। আমার মা কোনও দিন এখানে আসেনইনি!’’ রণবীরের সঙ্গে প্রেম নিয়ে সরাসরি কোনও জবাব না দিলেও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া যে তাঁর একেবারেই পছন্দ নয়, সে কথা স্পষ্ট করে দেন নার্গিস।

তবে ২০১৩ সাল থেকে ‘ধুম’ খ্যাত অভিনেতা ও পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার ভাই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন নার্গিস। সেই সময় সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও পরবর্তী কালে উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, ‘‘আমাকে তখন ওই সম্পর্ক নিয়ে কথা বলতে বারণ করা হয়েছিল। না হলে আমি বাড়ির ছাদ থেকেই জোর গলায় সবাইকে জানিয়ে দিতাম যে, আমি এত ভাল মনের এক মানুষের সঙ্গে সম্পর্কে রয়েছি।’’ ২০১৮ সালে বিচ্ছেদ হয় যুগলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE