Advertisement
০২ মে ২০২৪
nawazuddin siddiqui wife

ভাড়া বাকি, নওয়াজ়উদ্দিনের স্ত্রী আলিয়াকে দুবাইয়ের বাড়ি ছাড়ার নির্দেশ সে দেশের সরকারের

দুবাইয়ের সরকারের তরফে বাড়ি ছেড়ে দেওয়ার আইনি নোটিস পেলেন অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া।

Nawazuddin Siddiqui\\\\\\\\\\\\\\\'s estranged wife Aaliya receives eviction notice from Dubai Government for not paying rent

নওয়াজ়উদ্দিন-আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৩
Share: Save:

বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য ভেঙেছে। দুবাইয়ে থাকেন আলিয়া, নওয়াজ থাকেন মুম্বইয়ে। এ বার সন্তানদের নিয়ে বিপদে পড়লেন আলিয়া। দুবাই সরকারের তরফে বাড়ি ছেড়ে দেওয়ার আইনি নোটিস পেলেন তিনি।

দুবাইয়ের যে বাড়িতে ভাড়া থাকেন আলিয়া, ভারতীয় মুদ্রায় তার আনুমানিক ভাড়া প্রায় ৬ লাখ টাকা। সেই ভাড়া মেটাতে পারছেন না অভিনেতার স্ত্রী। সেই কারণে বাড়ি খালি করে দেওয়ার আইনি নোটিস পাঠিয়েছে সে দেশের সরকার। দুবাইয়ের রেন্টাল ডিসপিউট সেন্টার থেকে পাঠানো হয়েছে এই নোটিস। শুক্রবার ভারতীয় দূতাবাসে যোগাযোগ করেন আলিয়া। তাঁর দাবি, ভাড়া বাড়ির চুক্তি নওয়াজ়ের নামে হওয়ার কথা। সেটা না হওয়া পর্যন্ত তিনি ভাড়া মেটাতে পারছেন না।

সে দেশে না থেকেও এই ঘটনায় আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন নওয়াজ়ও। বম্বে হাই কোর্টের রায় অনুযায়ী আলিয়ার দুবাইয়ের বাড়ির ভাড়া নওয়াজ়ের দেওয়ার কথা। দিন কয়েক আগেই ছেলে-মেয়ের সঙ্গে দেখা করতে দুবাই যান অভিনেতা। সেই সময় আলিয়া জানান, দুবাইয়ের ভাড়া বাড়ি নওয়াজ়ের নামে নামেই হোক। কারণ, বাড়িভাড়া সংক্রান্ত যদি কোনও অসুবিধা হয়, সে ক্ষেত্রে নওয়াজ় তার খেয়াল রাখতে পারবেন। পাশাপাশি আলিয়া জানিয়েছেন, সমস্ত রকম আর্থিক সহায়তা করছেন নওয়াজ়। তিনি শুধু চান, বাড়ি ভাড়ার এগ্রিমেন্টটা তাঁর বদলে নওয়াজ়ের নামে করা হোক।

দাম্পত্য কলহের জেরে একাধিক বার আদালতে চক্কর কাটতে হয়েছে দু’জনকেই। এই মুহূর্তে ছেলে ও মেয়েকে নিয়ে দুবাইয়ে থাকেন আলিয়া। সেখানকার স্কুলেই পড়াশোনা করছেন দুই সন্তান। নওয়াজ় থাকেন মুম্বইতে। এই মুহূর্তে ‘হাড্ডি’র প্রচারে ব্যস্ত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE