Advertisement
০৪ মে ২০২৪
Tollywood Gossip

প্রাক্তন স্ত্রী অভিনেত্রী এবং রাজনীতিক, এ বার কি নতুন নায়িকাকে মন দিলেন এই ব্যবসায়ী?

টলিপাড়ায় নতুন প্রেমের গুঞ্জন। এক বছর আগেই বিয়ে ভেঙেছে তাঁর। এ বার নতুন নায়িকাকে মন দিয়ে বসলেন এই বিখ্যাত ব্যবসায়ী।

শহরের এক নামী ব্যবসায়ীর নতুন প্রেম নিয়ে টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে।

শহরের এক নামী ব্যবসায়ীর নতুন প্রেম নিয়ে টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৬:১৮
Share: Save:

টলিপাড়ায় বসন্ত সময়ের কিছুটা আগেই চলে এসেছে। এক দিকে যেমন নতুন প্রেমে মজেছেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়। অন্য দিকে এ বার আরও এক নায়িকার প্রেমে মজেছেন শহরের এক নামী ব্যবসায়ী। এক কালে টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী-রাজনীতিককে বিয়ে করেছিলেন তিনি। তবে সে সবই এখন অতীত। তাঁদের বিচ্ছেদ নিয়েও কম জলঘোলা হয়নি। তার পর সময়ের সঙ্গে ছোট পর্দার এক নায়িকার সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। ব্যবসায়ীর তরফে আয়োজিত পার্টিতেও হামেশাই দেখা যেত সেই অভিনেত্রীকে। যদিও দু’জনের নৈকট্য পরে দূরত্বে পরিণত হয়।

তাই এ বার একটু বেশিই সাবধানী হয়ে গিয়েছেন ব্যবসায়ী মানুষটি। নতুন এই সম্পর্কটা পাঁচকান হোক একদমই চান না তিনি। তাই তো নায়িকাকে নিয়ে চুপিচুপি বারাণসীতে উড়ে গেলেন। কারণ এই নতুন প্রেমই তো তাঁর সংস্থার নতুন মুখ। এই নায়িকা আবার অনেকেরই প্রিয়। ইন্ডাস্ট্রিতে তাঁর উত্তরণটা ছিল বেশ দ্রুত। তবে এখন অবশ্য সিনেমায় তাঁর দেখা খুব কম পাওয়া যায়। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে নায়িকার নতুন ছবি। যদিও সেই ছবিতেও খুব একটা বড় চরিত্রে দেখা যায়নি তাঁকে। তবে মডেল হিসাবে তিনি যথেষ্ট জনপ্রিয়। কিছু দিনের মধ্যেই নামী শাড়ি সংস্থার মুখ হিসাবে দেখা যাবে তাঁকে।

দু’জনে তাঁদের প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে কাউকেই কিছু জানাতে নারাজ। যদি নজর লেগে যায়! তাই কি বাবা বিশ্বনাথের আশীর্বাদ নিয়ে শুরু করলেন নতুন যাত্রা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE