Advertisement
০১ মে ২০২৪
Priyanka Chopra-Nick Jonas

কী ভুল করলাম! প্রিয়ঙ্কাকে বিয়ে করার এত বছর পর হঠাৎ কিসের আফসোস নিকের

চলতি বছরে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করবেন নিক ও প্রিয়ঙ্কা। হঠাৎ প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ে করে আক্ষেপ করছেন পপ-তারকা।

nick jonas regrets marrying priyanka chopra in a lavish way in Rajasthan

প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৬
Share: Save:

কয়েক মাসের প্রেমের পরেই তারকা অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হলিউডের পপ-তারকা নিক জোনাস। নিকের বিয়ের প্রস্তাবে রাজিও হয়ে গিয়েছিলেন বিশ্বখ্যাত অভিনেত্রী। ঝটিকা প্রেমের পর সাজানো-গোছানো বিয়ের অনুষ্ঠান। সেই বিয়ের পাঁচ বছর পার করে ফেলেছেন। চলতি বছরে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করবেন নিক ও প্রিয়ঙ্কা। এখন তাঁদের সংসারে সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য তাঁদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। স্বামী-কন্যাকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে সুখী গৃহকোণ প্রিয়ঙ্কার। বিয়ের এত বছর পর হঠাৎই বিয়ে নিয়ে আফসোস নিকের। কিন্তু কেন? জানালেন পপ- তারকা।

প্রিয়ঙ্কা প্রাক্তন বিশ্বসুন্দরী। বলিউড ছেড়ে পাড়ি দেন হলিউডে। সেখানে প্রায় ১০ বছরের চেষ্টায় পায়ের তলার মাটি শক্ত করেছেন। বিয়ে করার জন্য বেছে নিয়েছিলেন রাজস্থানকে। জোধপুরের উমেদ ভবনে বসেছিল অভিনেত্রীর বিয়ের আসর। তিন দিন ব্যাপী অনুষ্ঠান হয়। খ্রিষ্টীয় মতে বিয়ের জন্য র‌্যালফ লরেনের ডিজ়াইন করা সাদা গাউনে সেজেছিলেন প্রিয়ঙ্কা। নিকের পরনে ছিল কালো স্যুট। একে অপরের হাত ধরে সারা জীবন পথচলার অঙ্গীকার করেছিলেন দু’জনে। হিন্দু রেওয়াজ মেনে গায়েহলুদ, মেহন্দি ও সঙ্গীতের অনুষ্ঠানের পরে সাতপাক ঘুরেছিলেন নিক ও প্রিয়ঙ্কা। বিয়ের দিন সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজ়াইন করা লাল লহেঙ্গায়। এত কিছুর আয়োজনে বিপুল টাকা খরচ হয়েছে নিক-প্রিয়ঙ্কার। সেই নিয়ে আক্ষেপ অভিনেত্রীর স্বামীর কণ্ঠে। এক সাক্ষাৎকারে জোনাস-ব্রাদার্সের বাকি ভাইদের জিজ্ঞেস করা হয়, নিকের মতো রাজকীয় ভাবে বিয়ে করতে চান কি না! তাই নিক তাঁদের হয়ে উত্তর দেন, ‘‘না একেবারেই এই ভাবে বিয়ে করতে আমার আর প্রিয়ঙ্কার অনেক টাকা খরচ হয়েছে। বিয়ের শেষে হোটেলের বিল দেখে খুবই আফসোস হয়েছিল।’’

শোনা যায়, প্রিয়ঙ্কার বিয়েতে প্রতি রাতে হোটেলের খরচ ছিল প্রায় ৬৪ লাখ টাকা। বিয়ে শেষে খরচের হিসাব করতেই বসেই আক্ষেপ বিদেশি জামাইয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE