Advertisement
০৩ মে ২০২৪
Nora Fatehi

নোরার সঙ্গে ডেটে গেলে এই বিশেষ দাবি মানতেই হবে প্রেমিককে!

কপিল শর্মার শোতে এসে নিজের সম্বন্ধে ‘গোপন কথা’ ফাঁস করলেন নোরা ফতেহি।

Nora Fatehi not paying bills on date disclose on kapil sharma

নোরাকে ডেটে নিয়ে যেতে গেলে কোন বিশেষ কাজটি তাঁর প্রেমিককে করতেই হবে, জানালেন অভিনেত্রী নিজেই। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৪
Share: Save:

নৃত্যশৈলীর দ্বারা বলিউডে পোক্ত জায়গা করে নিয়েছেন নোরা ফতেহি। নাচে প্রথাগত শিক্ষা নেই। তবু তাঁর শরীরী হিল্লোলে মুগ্ধ দর্শক। বিদেশ থেকে এসে যে সব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন তাঁদের মধ্যে নোরা অন্যতম। ফুটবল বিশ্বকাপের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করেছেন নোরা। একের পর এক হিট নম্বরের মুখ নোরা। বহু বছর ধরেই বলিউডে পায়ের নীচের মাটি শক্ত করার চেষ্টা চালাচ্ছিলেন তিনি। ‘দিলবর দিলবর’ গানের সাফল্য বদলে যায় নোরার জীবন। ইন্ডাস্ট্রিতে নানা গুঞ্জন তাঁকে নিয়ে। তবে তিনি সিঙ্গল। যদিও মানুষের সঙ্গে মিশতে ভালবাসেন। খুব সহজে বন্ধুত্ব পাতিয়ে ফেলা তাঁর প্রধান গুণ, মনে করেন নোরা ফতেহি। আর এই মরোক্কান সুন্দরীকে ডেটে নিয়ে যেতে গেলে যে বিশেষ কাজটি তাঁর প্রেমিককে করতেই হবে, তা জানিয়েছেন নোরা। তা শুনে হাসির রোল ওঠে কপিল শর্মার মঞ্চে।

খুব শীঘ্রই আমেরিকা যাওয়ার কথা নোরার। সেই দেশের চার রাজ্যে শো করবেন তিনি। সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, দিশা পটানি, সোনম বাওয়েজারা। তাঁর প্রচারেই কপিল শর্মার শোতে এসেছিলেন তাঁরা। সেখানেই নোরাকে তাঁর প্রেমের জীবন নিয়ে প্রশ্ন করেন কপিল। সেখানেই নোরা তাঁর অভিনব দাবির কথা জানান। নোরার কথায়, তিনি যদি কারও সঙ্গে ডেটে যান, তা হলে খরচ দিতে হবে সেই পুরুষকেই। নোরার এমন দাবি শুনে শোয়ের বিচারক অর্চনাপূরণ সিংহ বলেন, ‘‘সময় বদলে গিয়েছে। মেয়েরা বিল মেটান।’’ সঙ্গে সঙ্গে আপত্তি জানিয়ে নোরা বলেন, ‘‘তোমাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম।’’

প্রসঙ্গত, গত বছর ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় সুকেশ চন্দ্রেশখরের সঙ্গে নাম জড়ায় নোরার। অভিযোগ, সুকেশের কাছ থেকে একাধিক বহুমূল্য উপহার নিয়েছেন তিনি। নোরার নামে বেশ কিছু গুরুতর অভিযোগও আনেন সুকেশ। আপাতত আদালতের বিচারাধীন সেই মামলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi bollywood star The Kapil Sharma Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE