Advertisement
১৮ মে ২০২৪
Bollywood Gossip

প্রিয়ঙ্কা, সামান্থা, নয়নতারা তাঁর কাছে নস্যি! পারিশ্রমিকের নিরিখে সব থেকে দামি কোন নায়িকা?

লক্ষ নয়, এখন পারিশ্রমিকের হিসাব হয় কোটি টাকায়! পর্দায় কয়েক মিনিটের ঝলকেই এখন দর্শকের নজর কাড়েন সেলুলয়েডের নায়িকারা। নামী দামি সেই নায়িকাদের তালিকায় প্রথম নাম কার?

Priyanka Chopra, Samantha Ruth Prabhu.

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস (বাঁ দিকে)। সামান্থা রুথ প্রভুও (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ২০:৪৭
Share: Save:

বিনোদন জগতে এখন অভিনেত্রীদের দাপট। শুধু ভারতীয় ছবি বা সিরিজ়েই নয়, হলিউডের নামী দামি ব্যক্তিত্বদের সঙ্গে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া, সামান্থা রুথ প্রভুদের মতো অভিনেত্রীরা। নিজেদের প্রতিভা ও পরিশ্রমের জোরে দরও হাঁকছেন সেই মতো। ভারতীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম দামি নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সেই তালিকায় আছেন সামান্থা রুথ প্রভু, নয়নতারা, আলিয়া ভট্টের মতো অভিনেত্রীরাও। তবে এঁরা কেউই প্রথম স্থানাধিকারি নন। সেই জায়গা দখল করেছেন অন্য এক অভিনেত্রী। তিনি কে, জানেন?

বলিউডে তাঁকে নিয়ে চর্চায় অন্ত নেই। পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই। বলিউ়ডের থেকে বেশি তাঁর দেখা মেলে দক্ষিণী ছবিতেই। তাতে অবশ্য তাঁর দর কমেনি বই বেড়েছে। মাত্র তিন মিনিটের একটি আইটেম গানের জন্য নাকি তিন কোটি টাকা পারিশ্রমিক হেঁকেছেন নায়িকা। তিনি ঊর্বশী রউতেলা। খবর, ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে একটি আইটেম গানে নাচ করার প্রস্তাব এসেছে তাঁর কাছে। সেই গানের জন্যই তিন কোটি টাকার পারিশ্রমিক দাবি করেছেন ঊর্বশী।

এর আগে ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে ‘উ অন্তভা’ গানে নাচ করেছিলেন সামান্থা। কর্মজীবনের এটিই প্রথম আইটেম সং সামান্থার। প্রথম গানেই দর্শকের নজর কেড়েছিলেন সামান্থা। জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছেছিল এই গান। ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতেও একটি আইটেম গানের জন্য সামান্থাকেই চেয়েছিলেন নির্মাতারা। তবে এই বার নাকি আইটেম গানে নাচ করার জন্য রাজি হননি তিনি। তাই অগত্যা ঊর্বশীর কাছে প্রস্তাব পাঠান নির্মাতারা। যদিও ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে আদৌ ঊর্বশীকে দেখা যাবে কি না, তা নিয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE