Advertisement
০২ মে ২০২৪
NTR Junior

প্রেক্ষাগৃহে আগুনের পর এ বার পাঁঠাবলি! জন্মদিন পালন করে হাজতে এনটিআর জুনিয়রের অনুরাগীরা

বাজি ফাটিয়ে জন্মদিন উদ্‌যাপন হয়ে গিয়েছে। তাতেও শেষ হয়নি উল্লাস। এ বার পাঁঠাবলি দিয়ে এনটিআর জুনিয়রের জন্মদিন পালন করলেন তাঁর অনুরাগীরা।

Image of NTR junior.

প্রেক্ষাগৃহের বাইরে এনটিআর জুনিয়রের পোস্টারে লাগিয়ে দেওয়া হয় সেই রক্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৯:১০
Share: Save:

জন্মদিন পালন করতে গিয়ে জেলে ঠাঁই! এনটিআর জুনিয়রের অনুরাগীদের অন্তত তাই-ই পরিণতি। সম্প্রতি কর্নাটকের রবার্টসনপেটে ঘটেছে এমন ঘটনা। প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে দু’টি ছাগলকে বলি দেন এনটিআর জুনিয়রের বেশ কিছু অনুরাগী। পাঁঠাবলি দিয়েই ক্ষান্ত হননি তাঁরা। প্রেক্ষাগৃহের বাইরে এনটিআর জুনিয়রের পোস্টারে লাগিয়ে দেওয়া হয় সেই রক্ত। এমন ঘটনার পরে দক্ষিণী তারকার ন’জন অনুরাগীকে পাকড়াও করেছে কর্নাটক পুলিশ। খবর মেলে, ২০ মে এনটিআর জুনিয়রের জন্মদিন উদ্‌যাপন করার জন্য ধারালো অস্ত্র নিয়ে রবার্টসনপেটে হাজির হন তারকার অনুরাগীরা। পাঁঠাবলি দিয়ে সেই রক্ত প্রেক্ষাগৃহের বাইরে তারকার পোস্টারে লাগিয়েই নাকি চম্পট দেন তাঁরা।

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা এনটিআর জুনিয়র। ‘আরআরআর’-এর সাফল্যের পরে তাঁর পরিচিতি এখন গোটা দেশে। তাঁকে ঘিরে অনুরাগীদের উন্মাদনাও কম নয়। আর প্রিয় তারকা হলে তাঁর জন্মদিন পালন করা তো আবশ্যিক। এনটিআর জুনিয়রের ক্ষেত্রে তার ব্যতিক্রম ঘটেনি। গত ২০ মে ছিল তাঁর জন্মদিন। তারকার জন্মদিন উপলক্ষে মুক্তি পেয়েছিল তাঁরই এক জনপ্রিয় ছবি ‘সিমহাদ্রি’। বিজয়ওয়াড়ার ‘অপ্সরা’ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছিল দক্ষিণী তারকা পরিচালক এসএস রাজামৌলি পরিচালিত এই ছবি। ছবির প্রদর্শন চলাকালীনই ঘটে বিপত্তি। প্রেক্ষাগৃহের ভিতরে বাজি ফাটানো শুরু হলে আগুনের ফুলকি গিয়ে পড়ে একটি দর্শকাসনে। তার পর সেখান থেকেই ছড়াতে থাকে আগুন। খবর, এই আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে প্রেক্ষাগৃহের কয়েক সারি দর্শকাসন। যদিও প্রেক্ষাগৃহে আগুন লাগার ঘটনায় কোনও ব্যক্তি আহত হননি।

আগুন লাগার পরেই তা তড়িঘড়ি নিয়ন্ত্রণে আনার ব্যবস্থা নিতে শুরু করেন প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আগুন লেগে কয়েকটি দর্শকাসন নষ্ট হয়ে যাওয়ায় বন্ধ করা হয় ছবির প্রদর্শন। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আরও এক অদ্ভুত ধরনের জন্মদিন পালনের খবর মিলল। এনটিআর জুনিয়রের ভক্তদের এমন জন্মদিন পালনের হিড়িক দেখে অবাক নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE