Advertisement
০৩ মে ২০২৪
Nusrat faria

Nusrat: ইদে বদলে গেলেন নুসরত! যশ তাঁকে ডাকছেন ‘তৃষা’

অংশুমান প্রত্যুষের 'রকস্টার' ছবির লুক মঙ্গলবার প্রকাশ্যে প্রথম আনল আনন্দবাজার অনলাইন। প্রযোজনায় শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

ইদে নুসরত নামও বদলালেন! ছবিতে তিনি মিষ্টি মেয়ে তৃষা

ইদে নুসরত নামও বদলালেন! ছবিতে তিনি মিষ্টি মেয়ে তৃষা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৯:০২
Share: Save:

ইদে আকাশে এক ফালি চাঁদ। সবুজ ঘাসের গালিচায় বাকি এক ফালি! নুসরত, জাহান নন! নুসরত ফারিয়া। তিনিও যশ দাশগুপ্তের সঙ্গিনী। বাস্তবে নন, পর্দায়। অংশুমান প্রত্যুষের 'রকস্টার' ছবিতে। সেই লুক মঙ্গলবার প্রকাশ্যে প্রথম আনল আনন্দবাজার অনলাইন। প্রযোজনায় শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

ইদে নুসরত নামও বদলালেন! ছবিতে তিনি মিষ্টি মেয়ে তৃষা। নরম গোলাপি পোশাকে সেজে বিশেষ দিনে অনুরাগীদের চোখে এঁকে দিয়েছেন ভাললাগার আবেশ। এ ভাবেই তিনি জুড়ে থাকবেন বড় পর্দায়, জানিয়েছেন আনন্দবাজার অনলাইনকে।

অংশুমান এর আগে নুসরতের বহু ছবির সফল কাহিনি-চিত্রনাট্যকার। এই প্রথম তাঁর পরিচালিত ছবির নায়িকা নুসরত। ছবিতে কেবলই প্রেম করবেন যশের সঙ্গে? প্রশ্ন ছিল নায়িকার কাছে।

জবাবে নুসরত বললেন, ''ছবিতে অনাথ মেয়ে আমি। বুঝতেই পারছেন, কত লড়াই লড়তে হয়েছে। যশ এবং আমি নিজেদের পরিবারের জন্য প্রচুর ঝড় সমলেছি। সেই টানেই আমরা যুগল। আমাদের বেঁধেছে গান।''

কলকাতায় নুসরতের শেষ বাংলা ছবি 'বিবাহ অভিযান। ২০১৯-এর পর ২০২২-এ ফের বাংলায়। নায়িকার মতে, অতিমারির পরবর্তী সময়ে শ্যুট শুরু। তাই শুরুতে সবাই ভয়ে ভয়ে ছিলেন। জড়তা কাটতেই ঝড়ের বেগে কেটেছে সময়। দ্রুত শেষ শ্যুট!

পর্দার নায়িকাও কিন্তু যশের প্রশংসায় পঞ্চমুখ। জানিয়েছে, একদিনের জন্য নুসরতকে বুঝতে দেননি, এই প্রথম তাঁরা পর্দা ভাগ করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat faria Eid al-Fitr
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE