Advertisement
০৮ মে ২০২৪
Adipurush

ঝড়ঝাপটা পেরিয়ে আসছে ‘আদিপুরুষ’! কবে মুক্তি পাচ্ছে সইফ-প্রভাস অভিনীত ছবি?

অশুভর বিরুদ্ধে শুভর জয়ই ‘আদিপুরুষ’-এর কাহিনির উপজীব্য। এই ছবিতে রামের চরিত্রে অভিনয় করছেন ‘বাহুবলী’-র অভিনেতা প্রভাস। কৃতি শ্যানন রয়েছেন সীতার ভূমিকায়। কবে মুক্তি পাচ্ছে ছবিটি?

Prabhas’ Adipurush gets new release date

প্রযোজক ভূষণ কুমার এবং পরিচালক ওম সম্প্রতি বৈষ্ণোদেবী দর্শনে গিয়েছেন ছবির সাফল্যের জন্য আশীর্বাদ চাইতে। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ২১:০৭
Share: Save:

ছবির মুক্তির আগেই নানা বিতর্ক তৈরি হয়েছে। বার বার পিছিয়ে গিয়েছে ‘আদিপুরুষ’-এর মুক্তি। মঙ্গলবার আবার ঘোষণা করা হল ছবিমুক্তির নতুন দিন। প্রযোজনা সংস্থা টি-সিরিজ়ের তরফে তাঁদের অফিশিয়াল টুইটার পেজে জানানো হল, থ্রিডি ফরম্যাটে প্রেক্ষাগৃহে আসতে চলেছে ছবিটি।

প্রথমে ঠিক হয়েছিল, ‘আদিপুরুষ’ মুক্তি পাবে ২০২২ সালের ১১ অগস্ট। পরে পিছিয়ে গিয়ে স্থির হয়, ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি। তার পর আবারও পিছিয়ে যায় তারিখ। ছবি ঘিরে ক্রমাগত বিতর্কই এর নেপথ্য কারণ।

পরিচালক ওম রাউত ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’-এর আধারে তৈরি করেছেন ‘আদিপুরুষ’, যা একটি বহুভাষিক ছবি। তবে বিতর্কের মূলে মহাকাব্যের চরিত্রদের অবয়ব। রাবণের ভূমিকায় সইফ আলি খানের চেহারা দেখে অসন্তুষ্ট হয়েছিলেন হিন্দু মৌলবাদীরা। তাঁদের দাবি ছিল রাবণের চেহারা মুঘল সম্রাটের মতো! যা অবিলম্বে বদলাতে হবে। এ ছাড়াও ‘আদিপুরুষ’ জড়িয়ে পড়েছিল তথ্যবিকৃতির অভিযোগেও। অনেক বাধা পেরিয়ে শেষমেশ প্রেক্ষাগৃহে আসতে চলেছে ছবিটি। মুক্তির নতুন তারিখ চলতি বছরের ১৬ জুন।

প্রযোজক ভূষণ কুমার এবং পরিচালক ওম সম্প্রতি বৈষ্ণোদেবী দর্শনে গিয়েছেন ছবির সাফল্যের জন্য আশীর্বাদ চাইতে। অশুভর বিরুদ্ধে শুভর জয়ই ‘আদিপুরুষ’-এর কাহিনির উপজীব্য। এই ছবিতে রামের চরিত্রে অভিনয় করছেন ‘বাহুবলী’ অভিনেতা প্রভাস। কৃতি শ্যানন রয়েছেন সীতার ভূমিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adipurush Film release Pravas Saif Ali Khan 3D
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE