Advertisement
০৩ মে ২০২৪
Celeb Gossip

কৃতি থেকে অনুষ্কা নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর সঙ্গে, কবে বিয়ের পিঁড়িতে বসছেন প্রভাস?

‘সালার’ ছবি মুক্তির পর নাকি বিয়ের পিঁড়িতে বসবেন প্রভাস। তাঁর বিয়ে নিয়ে পরিকল্পনা ফাঁস করলেন অভিনেতার পরিবারের সদস্য।

Prabhas marriage will happen after salaar release actor aunt revale plan

কৃতি শ্যানন, প্রভাস, অনুষ্কা শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৭:৩২
Share: Save:

বয়স চল্লিশ পেরিয়ে গিয়েছে। দক্ষিণের মেগাতারকা তিনি। যদিও ‘বাহুবলী’র পর সে ভাবে সাফল্যের মুখ দেখতে পারেননি প্রভাস। এখন আশা পরবর্তী ছবি ‘সালার’কে নিয়ে। এই ছবির পরই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা। প্রভাসের বিয়ে নিয়ে পরিকল্পনা ফাঁস করলেন অভিনেতার পরিবার।

তাঁর নাকি কখনও প্রেম সহ-অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে, কখনও আবার কৃতি শ্যাননের সঙ্গে। যখনই যে নায়িকার সঙ্গে সিনেমা করেছেন প্রভাস, তখনই তাঁদের সঙ্গে সম্পর্কের জল্পনা তৈরি হয়েছে দর্শকমহলে। ‘আদিপুরুষ’ মুক্তির প্রাক্কালে তাই কৃতির সঙ্গেও নায়কের প্রেম নিয়ে অনেক কথাই হয়েছিল। ‘বাহুবলী’ মুক্তির পর নায়কের ব্যক্তিগত জীবনের প্রতি দর্শকের আগ্রহ বেড়েছে অনেকটাই। ফলে মাঝেমাঝেই তাঁর দিকে প্রশ্ন আসে যে, তিনি বিয়ে কবে করছেন? প্রভাসের প্রেমিকাই বা কে? তবে সেই প্রশ্নের উত্তর দেননি প্রভাস। এ বার প্রভাসের বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করলেন অভিনেতার ঘনিষ্ঠ আত্মীয়। অভিনেতার কাকিমা বলেন, ‘‘দুর্গা মায়ের কৃপা রয়েছে আমাদের উপর। খুব শীঘ্রই প্রভাসের বিয়ে হবে। আপনারা সকলে নিমন্ত্রিত থাকবেন সেই বিয়েতে।’’

কানাঘুষো পাত্রী এখন ঠিক হয়নি। তবে বিয়ে কোথায় করবেন তা ঠিক করে ফেলেছেন প্রভাস। সম্প্রতি এক অনুরাগী তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করলে তিনি জানান, তিনি বিয়ে করলে তিরুপতিতেই করবেন। এ বার দেখার শেষমেশ কবে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেতা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE