Advertisement
১৭ মে ২০২৪
Actress Tunisha Sharma

তুনিশারা ঘরে ঘরে! খুন চাপা দেওয়ার ছক, বলছেন প্রয়াত বাঙালি অভিনেত্রী প্রত্যুষার বাবা

‘অবশ্যই খুন!’ তুনিশার মৃত্যুতে মুখ খুললেন প্রয়াত বাঙালি অভিনেত্রী প্রত্যুষার বাবা। কেন খুন বলে মনে হচ্ছে তা-ও জানালেন।

তুনিশার মৃত্যুতে কী বললেন প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবা?

তুনিশার মৃত্যুতে কী বললেন প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবা? —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ২০:১৮
Share: Save:

মাত্র ১৫ মিনিট! তার মধ্যেই সিরিয়ালের সেটে জীবন শেষ করে দিয়েছেন অভিনেত্রী তুনিশা শর্মা। যে ঘটনা টেলিভিশন দুনিয়ায় আলোড়ন ফেলেছে। ‘আত্মহত্যা’ বলে মানতে পারছেন না ২০ বছরের তুনিশার মা বনিতা শর্মা। তাঁর দাবি, প্রেমিক তথা সহ-অভিনেতা শীজ়ান খানই তুনিশার মৃত্যুর জন্য দায়ী। তাঁকে সমর্থন করে মুখ খুললেন বাঙালি অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবাও। ২০১৬ সালে ঠিক এমন করেই কোল শূন্য হয়েছিল শঙ্কর বন্দ্যোপাধ্যায়ের। ২৪ এপ্রিল, মুম্বইয়ের ফ্ল্যাটে ঝুলন্ত দেহ মিলেছিল ২৪ বছরের প্রত্যুষার। নিজের কন্যার সঙ্গে তুনিশার মিল খুঁজে পেলেন শঙ্কর। বললেন, “যখন খবরটা পড়লাম, খুব খারাপ লাগল। পুরনো ক্ষতগুলো আবার দগদগে হয়ে উঠেছে আমার। সন্তানহারা এক বাবা হয়ে আমি জানি, তুনিশার মায়ের এখন ঠিক কেমন লাগছে।”

জানান, ঠিক একই পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকেও। তুনিশার ঘটনায় তাই শঙ্কর বললেন, “আমি যতটা বুঝছি, খুন করা হয়েছে তুনিশাকে। শেষ কয়েক বছরে সমস্ত খুনকে আত্মহত্যা বলে দেখানো হচ্ছে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুই তার উদাহরণ। আমার স্ত্রীকে বলছিলাম, আবার এক জন মা তাঁর ২০ বছরের মেয়েকে হারালেন। ওঁর যন্ত্রণা আমাদের সঙ্গে এক হয়ে গেল।”

কেন তুনিশার মৃত্যুকে খুন বলে মনে করছেন শঙ্কর? তার যুক্তিও দিলেন। তাঁর মতে, “কেউ স্বেচ্ছায় নিজেকে শেষ করলে সুইসাইড নোট রেখে যান। যাতে কাছের মানুষরা না ভোগেন। তাই বোঝা যাচ্ছে এটা ১০০ শতাংশ খুন।”

জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’র ‘আনন্দী’ চরিত্রে ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন প্রত্যুষা। তাঁর হঠাৎ মৃত্যুও স্তম্ভিত করেছিল কাছের মানুষদের। যদিও অভিনেত্রীর পরিবারের দাবি, তৎকালীন প্রেমিক রাহুলের সঙ্গে বিচ্ছেদের পরই নিজেকে শেষ করে দেন তাঁদের মেয়ে। সেই মৃত্যুর কিনারা আজও হয়নি। তুনিশার মৃত্যুও কি এ ভাবে চাপা পড়ে যাবে?

পুলিশ সূত্রে খবর, ‘আলিবাবা: দস্তান-এ-কাবুল’ সিরিয়ালের শুটিং চলছিল। নায়ক-নায়িকা ছিলেন শীজ়ান আর তুনিশা। সেই ধারাবাহিকের সেটেই নিজেকে শেষ করে দিয়েছিলেন তুনিশা। ঘটনার কিছু ক্ষণ আগেই তুনিশা আর শীজ়ানকে মেকআপ রুমের ভিতরে কথা বলতে দেখা গিয়েছিল। কোনও কিছু নিয়ে তর্কাতর্কি চলছিল তাঁদের মধ্যে। দু’জনকেই উত্তেজিত দেখাচ্ছিল। তার ১৫ মিনিটের মধ্যেই চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন অভিনেত্রী। শৌচাগারে ঢুকে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেন, এমনই জানাচ্ছে পুলিশ। এ ছাড়াও, তাঁদের কথোপকথনের ২৫০টি হোয়াটসঅ্যাপ পেজ বার করেছেন তদন্তকারীরা। সব চ্যাট খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Tunisha Sharma Pratyusha Banerje Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE