Advertisement
০৪ মে ২০২৪
Hollywood Scoop

ভাসুর জো জোনাসের ঘর ভাঙছে, মাঝখানে ঝামেলায় জড়িয়ে গেলেন প্রিয়ঙ্কা!

বিবাহবিচ্ছেদ হতে চলেছে জো জোনাস ও সোফি টার্নারের। ভাসুরের বিয়ে ভাঙার মাঝে কী ভাবে জড়িয়ে পড়লেন প্রিয়ঙ্কা?

Priyanka Chopra Having hard time amid Joe Jonas Sophie Turner\\\\\\\\\\\\\\\'s divorce

(বাঁ দিক থেকে) জো জোনাস, সোফি টার্নার, প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৭:৪৫
Share: Save:

সুখেই সংসার করছিলেন। আচমকাই ছন্দপতন। বিবাহবিচ্ছেদ হতে চলেছে বিখ্যাত পপ তারকা জো জোনাস ও ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেত্রী সোফি টার্নারের। গত মাসের প্রথম দিকে সমাজমাধ্যমের পাতায় এ বিষয়ে নিজেদের সিদ্ধান্ত ঘোষণা করেন জো ও সোফি। প্রাথমিক ভাবে খবর পাওয়া গিয়েছিল, জীবনযাপনের পার্থক্য ও সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন প্রাক্তন যুগল। পরে অবশ্য প্রকাশ্যে এসেছে নতুন তথ্য। জোনাস পরিবারের জটিল সমীকরণে নিক-প্রিয়াঙ্কা জুটির সঙ্গে পাল্লা দিতে গিয়েই নাকি সম্পর্ক ভেঙেছে সোফি-জোয়ের। কানাঘুষো, ভাসুরের ঘর ভাঙার কারণে বেশ চিন্তায় রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।

‘জোনাস ব্রাদার্স’-এর তিন ভাইয়ের মধ্যে সবচেয়ে বড় কেভিন জোনাস ও সবচেয়ে ছোট নিক জোনাস। কেভিনের ভাই ও নিকের দাদা হলেন জো। তিন ভাইয়ের আলাদা সংসার। দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে খুশি কেভিন। প্রিয়ঙ্কা-মালতীকে নিয়ে সংসার পেতেছেন নিক। জো এবং সোফির দুই সন্তান থাকা সত্ত্বেও নাকি নিক ও প্রিয়ঙ্কার মতো সংসার করার মনোভাব নেই তাঁদের মধ্যে, এমনটাই অভিযোগ জোনাস পরিবারের অন্য সদস্যদের। নিক ও প্রিয়ঙ্কার মতো সংসারী হতে হবে, ক্রমাগত নাকি এই চাপের মুখে পড়েছেন জো ও সোফি। তার পর থেকে সোফি ও জোয়ের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। শেষমেশ পাকাপাকি বিচ্ছেদের সিদ্ধান্ত। যদিও জা সোফির সঙ্গে দারুণ সম্পর্ক প্রিয়ঙ্কার। এক সময় সোফি ভেবেও নিয়েছিলেন, জো এবং তিনি লন্ডনে সংসার পাতবেন। সেখানে তাঁদের সঙ্গে থাকবেন নিক-প্রিয়ঙ্কা। বিভিন্ন সময়ে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে প্রিয়ঙ্কা-সোফিকে। দুই জায়ের মধ্যে যে হৃদ্যতার সম্পর্ক রয়েছে, তা আলাদা করে বুঝিয়ে দিতে হবে না। ভাসুরের বিয়ে ভাঙায় প্রিয়ঙ্কা চিন্তিত তাঁদের দুই সন্তান ও সোফির জন্য। খবর, প্রিয়ঙ্কা সোফি এবং তাঁর দুই সন্তানকে বড্ড ভালবাসেন। তিনি চান না, কোনও ভাবে তাঁদের জীবনছন্দ এই ঘটনার ফলে বিঘ্নিত হোক। সেই কারণেই না চাইতেও নাকি সোফি-জোয়ের মাঝে জড়িয়ে পড়েছেন ‘দেশি গার্ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE