Advertisement
১৮ মে ২০২৪
IPL 2024

কলকাতার কাছে মুম্বইয়ের হার, কী বার্তা দিলেন শাহরুখ-কন্যা সুহানা?

মুম্বইয়ের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সকে হারাতে পারে না কেকেআর। আইপিএলে গত ১২ বছর ধরে এমনই হয়ে এসেছে। শুক্রবার শ্রেয়সদের জয়ের পর স্বভাবতই উচ্ছ্বসিত নাইট শিবির। খুশি ফ্র্যাঞ্চাইজ়ি কর্তৃপক্ষও।

Picture of Suhana Khan

সুহানা খান। ছবি: এক্স (টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৯:১৯
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সকে ১২ বছর পর মুম্বইয়ের মাঠে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। শুক্রবারের জয়ের পর স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত কেকেআর শিবির। শ্রেয়স আয়ারেরা তো বটেই হার্দিক পাণ্ড্যর দলের বিরুদ্ধে জয় উপভোগ করছেন কেকেআর কর্তৃপক্ষও। সমাজমাধ্যমে সুহানা খানের একের পর এক পোস্ট বুঝিয়ে দিয়েছে নাইট পরিবারের স্বস্তি।

মুম্বইয়ের বিরুদ্ধে কেকেআর জয় পেতেই সমাজমাধ্যমে একের পর এক পোস্ট ভেসে ওঠে সুহানার। দিন কয়েক আগে কলকাতায় এসে শাহরুখ খান বলে গিয়েছেন, এখন আর তিনি কেকেআরের কর্ণধার নন। মেয়ে সুহানা কেকেআরের কর্ণধার। সেই সুহানার পোস্ট থেকেই ক্রিকেটপ্রেমীরা বুঝতে পারছেন, শুক্রবারের জয় কেকেআরের কাছে কতটা গুরুত্বপূর্ণ ছিল।

প্রথম পোস্টে সুহানা দু’টি ছবি জুড়ে দিয়েছেন। একটি ২০১২ সালে ১৬ মের। তাতে দু’হাত তুলে থাকতে দেখা যাচ্ছে সুনীল নারাইনকে। দ্বিতীয় ছবিতে আন্দ্রে রাসেল, শ্রেয়সদের উচ্ছ্বাসের মুহূর্ত। যা শুক্রবার ৩ মে ২০২৪ সালের। প্রথম ছবিটি মুম্বইয়ের মাটিতে কেকেআরের শেষ জয়ের ছবি। যে জয় এসেছিল ১২ বছর আগে। আর দ্বিতীয়টি সদ্য টাটকা জয়ের।

সুহানার পোস্ট।

সুহানার পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

সুহানার দ্বিতীয় পোস্টে জয়ের মুহূর্তে মিচেল স্টার্কের উচ্ছ্বাসের ছবি। সঙ্গে রয়েছে মুম্বইয়ের ইনিংসের ১৯তম ওভারে করা স্টার্কের পাঁচটি বলের উল্লেখ। লেখা রয়েছে ৬, উইকেট, উইকেট, ১, উইকেট। অর্থাৎ, পাঁচটি বল করে স্টার্ক ৭ রান দিয়ে ৩ উইকেট পেয়েছেন। এই ওভারেই মুম্বইয়ের সব আশা শেষ করে দেন অস্ট্রেলীয় জোরে বোলার।

সুহানার পোস্ট।

সুহানার পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

সুহানার তৃতীয় পোস্টে রয়েছে কেকেআরের জয়ের পর ওয়াংখেড়ে স্টেডিয়ামের ইলেক্ট্রনিক্স স্কোর বোর্ডের ছবি। যাতে লেখা রয়েছে, ‘‘কেকেআর ২৪ রানে জিতেছে’’। এই ছবির সঙ্গে সুহানা তিনটি বেগনি রঙের ভালবাসার ইমোজি পোস্ট করেছেন। মুম্বইয়ের বিরুদ্ধে কেকেআরের জয় তাঁকে কতটা খুশি করেছে, সেটাই বোঝাতে চেয়েছেন শাহরুখ-কন্যা।

সুহানার পোস্ট।

সুহানার পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা দেখতে যান না শাহরুখ। ২০১২ সালের আইপিএলে একটি ঘটনার পরিপ্রেক্ষিতে ওয়াংখেড়ে কর্তৃপক্ষ পাঁচ বছরের জন্য শাহরুখের স্টেডিয়ামে প্রবেশের উপর নিষেধাজ্ঞা জারি করেছিল। তার পর থেকে ওয়াংখেড়েতে আইপিএলের কোনও ম্যাচে যান না শাহরুখ। সেই কারণেও হয়তো মুম্বইয়ের বিরুদ্ধে ১২ বছর পর শুক্রবারের জয় আরও বেশি উচ্ছ্বসিত করেছে সুহানাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Suhana Khan KKR Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE