Advertisement
০২ জুন ২০২৪
Hera Pheri

আসছে ‘হেরা ফেরি ৩’! সেপ্টেম্বরে অক্ষয় কুমারের জন্মদিনে নতুন ছবির ঘোষণা করতে চলেছেন প্রযোজক

হাসির মোড়কে তৈরি অক্ষয় কুমারের এই ছবি চেষ্টা করলেও কেউ ভুলতে পারবেন না। ‘হেরা ফেরি ৩’ নিয়ে ফের পরিকল্পনা শুরু প্রযোজকের। শুধু হেরা ফেরি নয়, আসতে চলেছে ‘ওয়েলকাম’-এর তৃতীয় কিস্তি।

আসছে হেরা ফেরি ৩ ?

আসছে হেরা ফেরি ৩ ?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১২:১০
Share: Save:

আবারও পর্দায় আগমন হতে চলেছে রাজু, শ্যাম আর বাবুরাও-এর। বলি পাড়ায় ইতিউতি কান পাতলে শোনা যাচ্ছে ‘হেরা ফেরি ৩’-এর গল্প নিয়ে বড় পর্দায় ফিরছেন ফিরোজ নাদিয়াওয়ালা এবং আনন্দ পণ্ডিত। অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল অভিনীত এই বৈগ্রহিক চরিত্রগুলো দর্শকের মনে এখনও রয়ে গিয়েছে।

প্রায় ১৪ বছর আগে শেষ বার বড় পর্দায় বাবুরাম, রাজুদের দেখেছিল দর্শক। ‘হেরা ফেরি ৩’ নিয়ে কথাবার্তা ছিল বহু দিন। কিন্তু কথা হয়েও শুরু হচ্ছিল না। প্রযোজকের ঘনিষ্ঠ সূত্রে খবর, ফিরোজ নিজের সমস্ত বকেয়া টাকা মিটিয়ে নতুন করে শ্যুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। শুধু ‘হেরা ফেরি ৩’ নয়, ‘ওয়েলকাম’-এর তৃতীয় কিস্তি নিয়েও কথা শুরু করেছেন প্রযোজক।

ফিরোজ আশা করছেন আগামী মাসেই মিটিয়ে ফেলতে পারবেন তাঁর সমস্ত ঋণ। এই নতুন কিস্তির পরিচালক কে হবেন, তা এখনও ঠিক হয়নি। অনেকেই ভেবে নিতে পারেন ৯ সেপ্টেম্বর অক্ষয়ের জন্মদিনেই হয়তো ঘোষণা হবে এই নতুন ছবির। কিন্তু তা নয়। কারণ সব পরিকল্পনা করে সিনেমা শুরু করা একটু সময়সাপেক্ষ। আপাতত নতুন ছবির ঘোষণার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Paresh Rawal Sunil Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE