Advertisement
১৮ মে ২০২৪
Bollywood Scoop

বিচ্ছেদ হয়ে গিয়েছে বলেই জানান শিল্পার স্বামী, ২৪ ঘণ্টা কাটতে না কাটতে ফের হলটা কী?

শুক্রবার একটি পোস্ট দিয়ে শিল্পার স্বামী লেখেন, ‘‘আমাদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে।’’ ১৪ বছরের দাম্পত্য ভাঙল রাজ-শিল্পার? এ বার সত্যিটা এল প্রকাশ্যে।

Raj Kundra drops a video with Shilpa Shetty full of love amid their divorce rumours

শিল্পা-রাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ২০:৫২
Share: Save:

পর্নোগ্রাফিকাণ্ডে ৬৩ দিন আর্থার রোড জেলে বন্দি ছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র। তার পর প্রায় দু’বছর মুখ লুকিয়ে ছিলেন। নিজের জেলবন্দি সময় নিয়ে ছবিও করছেন তিনি। মুখ্য চরিত্রে অভিনয় করছেন নিজেই। ছবির প্রথম ঝলকও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এর মাঝেই শুক্রবার একটি পোস্ট দিয়ে শিল্পার স্বামী লেখেন, ‘‘আমাদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে।’’ স্বাভাবিক ভাবেই গুঞ্জন শুরু হয়, তবে কি ১৪ বছরের দাম্পত্য ভাঙল রাজ-শিল্পার? এ বার সত্যিটা এল প্রকাশ্যে।

টানা দু’বছর ধরে মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে। হাজতবাসের পর্ব মেটার পর থেকে লোকচক্ষুর সামনে এলেও মুখ দেখাননি শিল্পার স্বামী। তবে অবশেষে দু’বছরের লুকোচুরির পর মুখ খুললেন রাজ। নিজের ছবি ‘ইউটি৬৯’-এর সাংবাদিক সম্মলনে।

এই দু’বছরে হরেক রকমের মাস্ক পরেছেন রাজ। শিল্পার স্বামীর রকমারি মুখোশ রীতিমতো ফ্যাশন স্টেটমেন্ট। এ বার সেই মাস্কের সঙ্গে সম্পর্ক ভাঙলেন রাজ। সম্প্রতি তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, রাজ তাঁর নানা ধরনের মাস্ক খুলে রেখে দিচ্ছেন। ক্যাপশনে লিখেছেন, ‘‘এবার বিদায় বলার সময় এসেছে। শেষ দু’বছর ধরে আমাকে রক্ষা করার জন্য ধন্যাবাদ।’’

মুখোশ ঢাকা অবস্থায় বহুবার তাঁকে ক্যামেরাবন্দি করেছেন ফটোশিকারিরা। সেই সময় শক্ত ঢাল হয়ে রাজের পাশে ছিলেন শিল্পা ও তাঁর মুখোশ। এ বার মুখোশের সঙ্গে বিচ্ছেদ হল রাজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE