Advertisement
০৩ মে ২০২৪
Ankush Hazra

Tollywood: অঙ্কুশের ‘ভয়’-এ অভিনয় ছেড়ে দিচ্ছেন নুসরত?

অঙ্কুশের ভয়ে, না বিয়ের কারণে অভিনয় ছেড়ে দিচ্ছেন নুসরত? টলিউড বলছে গোটাটাই গুজব! দু’জনকেই এক ফ্রেমে দেখা যাবে শিগগিরিই।

অঙ্কুশ-নুসরত

অঙ্কুশ-নুসরত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৩:১২
Share: Save:

গুঞ্জন রটেছিল, বাংলাদেশের নায়িকা নুসরত ফারিয়া নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন! ডিসেম্বরে বিয়ের পর বিদেশের বাসিন্দা হবেন। আর অভিনয়ে ফিরবেন না! টলিউড বলছে, পুরোটাই গুজব। বহাল তবিয়তে তিনি কলকাতায়। মঙ্গলবার সকাল থেকে নুসরত আর অঙ্কুশ হাজরা মুখোমুখি। দু’জনেই রাজা চন্দের আগামী ছবি ‘ভয়’-এর শ্যুটে ব্যস্ত। প্রযোজনায় ইকো এন্টারটেনমেন্ট।

আনন্দবাজার কথা বলেছিল প্রযোজক সন্দীপ জয়সওয়ালের সঙ্গে। তাঁর বক্তব্য, ‘‘২০১৯-এ ছবির শ্যুট শুরু হয়েছিল। তার পরেই অতিমারি। তাই একপ্রস্ত শ্যুটের পরে সব কিছুই থমকে গিয়েছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক। তাই আবার ক্যামেরা চলছে।’’ বারুইপুরের শাসন রেল স্টেশনের কাছে কেষ্ট মণ্ডলের বাড়ি বিখ্যাত। খবর, সেখানেই এ দিন মুখোমুখি বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’-এর নায়ক-নায়িকা। প্রযোজকের মতে, এসভিএফ-এর ওই ছবিটিতে অঙ্কুশ-নুসরতের জুটি দর্শকদের পছন্দ হয়েছিল। তাই তিনি এবং পরিচালক দু’জনেই ছবির জন্য এই জুটিকেই আবার বেছে নিয়েছেন।

ছবিতে অঙ্কুশ সাঁতারের প্রশিক্ষক। তাঁর ছোট বোন অটিস্টিক। মা ক্যান্সারে আক্রান্ত। বোন যে স্কুলে পড়ে, সেই স্কুলের শিক্ষিকা নুসরত। অঙ্কুশের বাবা নেই। কাকা পেশায় চিকিৎসক। মা-বোনকে নিয়ে যখন অঙ্কুশ বিপর্যস্ত, তখনই তিনি অসহায় পরিবারের সম্পত্তি আত্মসাৎ করতে আসেন। এই ভয়েই কি বিপর্যস্ত ছবির নায়ক? টিম ‘ভয়’-এর দাবি, তার জন্য ছবিটি দেখতে হবে। রাজার পরিচালনায় অঙ্কুশ-নুসরত ছাড়াও অভিনয় করছেন বরুণ চক্রবর্তী, অভিষেক সিংহ, অসীম রায়চৌধুরী, অমিতাভ গঙ্গোপাধ্যায়, সিদ্ধার্থ চট্টোপাধ্যায়, অরুণাভ দত্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE