Advertisement
১৭ মে ২০২৪
Rakhi Sawant

ইসলাম কবুল করেছেন আগেই, জামা মসজিদে কোন ছাড়পত্রের জন্য দৌড়াদৌড়ি করছেন রাখি সবন্ত?

আদিলকে বিয়ে করে রাখি হয়েছেন ফাতিমা, তবে এই মুহূর্তে জেলবন্দি স্বামী। বিশেষ ইচ্ছার কথা জানালেন অভিনেত্রী।

Rakhi Sawant Shares her wish

৫ ওয়াক্তের নমাজি রমজান মাসে কী করবেন রাখি? গ্রাফিক: সৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৮:৫৭
Share: Save:

স্বামী আদিল জেলে। জানুয়ারি মাসেই রাখি সবন্তের বিয়ের খবর প্রকাশিত হয়। তার দিন কয়েক পর থেকে একটার পর একটা বিষয় নিয়ে দাম্পত্য কলহের সূত্রপাত। গোটা ফেব্রুয়ারি মাসে চর্চার কেন্দ্রে থেকেছে রাখি সবন্ত এবং আদিল দুরানির দাম্পত্য কলহ। বিয়ের সময় ধর্ম পরিবর্তন করে ইসলাম কবুল করেন রাখি। নাম বদলে হয়েছেন ফাতিমা। তবে যাঁর কারণে এত কিছু, সেই স্বামী পাশে নেই। তিনি এখন জেলবন্দি। তবে উমরাহ করতে মক্কায় যেতে চান অভিনেত্রী।

আদিলকে বিয়ে করে ফাতিমা হয়েছেন। নিজে মুখেই জানান, তিনি ৫ ওয়াক্তের নমাজি। তাই এ বার ইচ্ছে রমজান মাসে মক্কা যাবেন উমরাহ করবেন। তবে নিশ্চিত নন মক্কা যাওয়ার ছাড়পত্র পাবেন কি না। তবে ছাড়পত্র পাওয়ার জন্য ইতিমধ্যেই জামা মসজিদে আবেদনপত্র জমা দিয়েছেন। নামবদলের হলফনামার তোড়জোড় চালাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি আলোকচিত্রীদের বলেন, ‘‘আমি দিনে ৫ বার নামাজ পড়ি। আল্লাহ-র উপর বিশ্বাস রাখি। উনি চাইলে নিশ্চয় রমজানে উমরাহ করতে যাব। এক মাস ধরে রমজান পালন করব। ওই সময় আমি জিমে আসব না। রোজা রাখব, আর নমাজ পড়ব।’’ শেষে রাখির সংযোজন, ‘‘যদি উমরাহতে যেতে পারি তা হলে আমার বিশ্বাস আমার ভাগ্য খুলে যাবে।’’ প্রতারণা ও গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত জেলবন্দি রাখির স্বামী আদিল দুরানি। তাঁর বিরুদ্ধে আদালতে মামলা লড়ছেন রাখি। নিজের কৃতকর্মের জন্য শাস্তি পাবেন আদিল, আর তিনি ন্যায়বিচার পাবেন, আশা রাখির। তবে নিজের জীবনে থেমে নেই রাখি। সম্প্রতি দুবাইয়ে অভিনয় ও নাচের অ্যাকাডেমি খুলেছেন। মুম্বইতেও খুলবেন। এই মুহূর্তে রাখি আর কোনও নতুন সম্পর্ক নয়, বরং নিজের জন্য বাঁচতে চান বলেই জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bollywood ramzan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE